সোমবার, ২৬ Jul ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
কেমন আছেন রূপালী পর্দার তিন খল অভিনেত্রী

কেমন আছেন রূপালী পর্দার তিন খল অভিনেত্রী

এমন একটা সময় ছিলো যখন বাংলা সিনেমায় খল চরিত্রে নারী চরিত্রের কোনো আধিপত্য ছিলো না। সব সময় পুরুষ অভিনেতাদেরই একচ্ছত্র আধিপত্য ছিলো। তবে প্রয়াত মায়া হাজারীকা, রীনা আকরাম, রানী সরকার, রওশন জামিল ও সুমিতা দেবীরা এই প্রথা ভাঙেন। এরপর খল চরিত্রে অবস্থান করে নেন দুলারী, রীনা খান ও শবনম পারভীন। করোনাকালে কেমন কাটছে এই তিন খল অভিনেত্রীর জীবন তা নিয়েই আজকের আয়োজন।

নেগেটিভ চরিত্রে সফল দুলারী জানান করোনার প্রভাবে জীবনে একপ্রকার দুঃসময় নেমে এসেছে। কাজ না থাকায় নেই মানসিক শান্তি। দেখা দিয়েছে আর্থিক সংকট। দুলারি বলেন, লোকজন তার অভিনয় দেখে ভাবতো সত্যিই বুঝি তিনি ব্যক্তি জীবনে খুবই নিষ্ঠুর। কোনো মার্কেট বা অনুষ্ঠানে গেলে তার প্রতি মানুষের চাহনি দেখে মনে হতো এই বুঝি মারবে। কেন তিনি বাংলার বউ, বিদ্রোহ বধূতে মৌসুমীকে অত্যাচার করেছেন, কেন তার মুখে বিষ ঢেলে দিয়েছেন। করোনাকালীন সময় নিয়ে এই অভিনেত্রী বলেন, বিপদের মধ্যে যাচ্ছি। গত দুই বছর ঘরেই বসে আছেন, আয় রোজগার বন্ধ। তবে গত দু’বছরে ডিপজলের ‘যেমন বউ তেমন জামাই’, ‘বাংলার হারকিউলিস’, ‘মানুষ কেন অমানুষ’ ছবিগুলো করেছেন আর নাগরিক টিভিতে ধারাবাহিক ‘হৃদয়ের আঙ্গিনা’য় অভিনয় করছেন।

আরেক খল অভিনেত্রী রীনা খান বলেন, সময় ঘরে অলস সময় পার করছেন যা একজন শিল্পীর জন্য খুবই অস্বস্তিকর। মানসিকভাবে, আর্থিকভাবে সব দিক দিয়েই। তবে তিনি করোনাকালীন সময় ডিপজল ভাইয়ের ‘যেমন বউ তেমন জামাই’ ছবিতে অভিনয় করেছেন। তিনি আরও বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা অনেক আগে থেকেই খারাপের দিকে যাচ্ছিল। করোনা আরও করুণ অবস্থা করে দিয়েছে।

রুপালি পর্দার আরেক খল অভিনেত্রী শবনম পারভীন বলেন, তিনিও ভালো নেই তেমন। করোনা সব ওলট-পালট করে দিয়েছে। একজন শিল্পীর ক্ষুধা হলো অভিনয় এবং শিল্পীরা অভিনয়েই বেঁচে থাকার প্রেরণা পায়। কিন্তু কাজ না থাকায় এই মানসিক অনুপ্রেরণা হারিয়ে গিয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com