চার ঘণ্টা থানায় ভেতর পরীমনি

| আপডেট :  ২৭ জুন ২০২১, ০৭:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ জুন ২০২১, ০৭:৩৭ অপরাহ্ণ

সাভার বোট ক্লাবে ধ”ণ ও হ’’ত্যাচে’ষ্টার ঘটনায় দা’য়ের করা মা’ম’লার অগ্রগতির বি’ষয়ে জানতে সাভার মডেল থানায় যান চিত্রনায়িকা পরীমনি। রোববার দুপুর আড়াইটার দিকে একটি সাদা রঙের প্রাইভেটকারে তিনি থানায় যান। প্রায় চার ঘণ্টা ঢাকা জে’লা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফির কক্ষে তিনি অবস্থান করেন।

পরীমনি থানায় প্রবেশের পরপরই সাভার মডেল থানায় নি’রাপত্তা ব্যবস্থা জো’রদার করা হয় এবং থানার মূল ফটক আ’টকে রাখা হয়। এর আগে এ মা’মলায় অ’ভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ ও অমিকে ৫ দিনের রি’মান্ডে থানায় আনা হয় গত ২৩ জুন।

সাভার মডেল থানা সূত্রে জানা যায়, মা’মলা সংশ্লিষ্ট প্রয়োজনীয় বি’ষয়ে পরীমনিকে সাভার মডেল থানায় আসতে হয়েছে। তার সঙ্গে গুরুত্বপূর্ণ বি’ষয়ে কিছু আলোচনা করা হয়েছে।

সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, মা’ম’লার অগ্রগতি সম্পর্কে জানতে পরীমনি সাভার মডেল থানায় এসেছিলেন। তার সঙ্গে আমাদের কথা হয়েছে। তবে দীর্ঘ চার ঘণ্টা সময় ধরে কী আলোচনা হয়েছে তা তিনি পরিষ্কার বলতে পারেনি।

প্রসঙ্গত, গত ৮ জুন রাতে পরীমনিকে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধ”ণচে’ষ্টা ও হ’’ত্যাচে’ষ্টা করা হয়েছে বলে অ’ভিযোগ তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বি’রুদ্ধে।

এ ঘটনায় গত ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অ’জ্ঞাতনামা চারজনের বি’রু’দ্ধে সাভার থানায় মা’ম’লা করেন পরীমনি। সূত্রঃ যুগান্তর