বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

ভোট শুরুর ১ ঘণ্টা পর কেন্দ্রে গু ‘লি ও বো’মা বি’স্ফোরণ

ভোট শুরুর ১ ঘণ্টা পর কেন্দ্রে গু ‘লি ও বো’মা বি’স্ফোরণ

পটুয়াখালীর বাউফল উপজে’লায় ভোট শুরুর ১ ঘণ্টা পর কেন্দ্রে গু’লি ও বো’মা বি’স্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার সকাল পৌনে ৯টার দিকে কেশবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের হাইস্কুল কেন্দ্রে এ ঘটনা ঘটে। জানা যায়, সকাল পৌনে ৯টার দিকে নৌকা মার্কার পক্ষে কর্মী-সমর্থকরা কেন্দ্রদ’খলের সময় চশমা মার্কার এজেন্টসহ কয়েক কর্মী-সমর্থক বা’ধা দেন।

এদিকে নৌকার কর্মী-সমর্থকরা তাদের এলোপাতাড়িভাবে কু’পিয়ে জ’খম করে। এ সময় তিন রাউন্ড গু’লি ও কয়েকটি বোমা বি’স্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন লাভলুর ১০ কর্মী-সমর্থক আ’হত হন। এদের মধ্যে গু’রুতর আ’হত রাশমোন দাশ (৪০) ও আতাউর রাব্বিকে (৩০) বাউফল হাসপাতালে পাঠানো হয়।

অবস্থা আ’শঙ্কাজনক হওয়ায় তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনার কারণে কিছু সময় ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত ছিল। চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন লাভলু জানান, এ ঘটনার পর ওই কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার রিয়াজুল ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ছাড়া কনকদিয়া ইউনিয়নের বীরপাশা ও গাবতলী স’রকারি প্রাইমারি স্কুল কেন্দ্রে নৌকার পক্ষে ভোটারদের কাছ থেকে ব্যালট পেপার ছি’নিয়ে নিয়ে সিল দেওয়ার খবর পাওয়া গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com