বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

১৫ বছরের অপেক্ষায় পাওয়া সন্তানের সঙ্গে মা’রা গেলেন মা-ও

১৫ বছরের অপেক্ষায় পাওয়া সন্তানের সঙ্গে মা’রা গেলেন মা-ও

বিয়ের পর ১৫ বছর হয়ে গেলেও রশিদ খান ও রুবি আক্তার দম্পতির স’ন্তান হচ্ছিল না। স’ন্তানের জন্য তাঁরা মানত করেছিলেন সিলেটের হজরত শাহজালালের (র.) মাজারে। সেই মানত পূরণ করে বাড়ি ফেরার পথে দু’র্ঘটনায় ১৫ বছরের অপেক্ষায় পাওয়া মেয়ে রাহিমার (৩) সঙ্গে মা’রা গেলেন মা রুবি আক্তার (৪০)। ওই দু’র্ঘটনায় মা–মেয়েসহ পাঁচজনের মৃ’ত্যু হয়।

গতকাল শনিবার রাত ১২টার দিকে নরসিংদী সদর উপজে’লার মাধবদী থানার পাঁচদোনার সাকুরার মোড়ে ওই দু’র্ঘটনা ঘটে। ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সং’ঘর্ষে পাঁচজন নি’হত ও সাতজন আ’হত হন। হ’তাহত যাত্রীদের বাড়ি ঢাকার আশুলিয়ার জিরাব এলাকায় এবং তাঁরা পরস্পরের আত্মীয়।

নি’হত যাত্রীরা হলেন মুক্তি আক্তার (৩০) ও তাঁর ছেলে সাদেকুল (৮), রুবি আক্তার (৪০) ও তাঁর মেয়ে রাহিমা (৩), রোকেয়া বেগম (৫২)। আ’হত যাত্রীরা হলেন রাজিয়া (৪০), সাইফা (১২), ইসরাত জাহান (৮), সামসুন্নাহার (৬০), শারমিন (৩৫), রশিদ (৪০) ও কাজীমুদ্দীন (৫২)।

হ’তাহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তিন বছর আগে রশিদ খান ও রুবি আক্তার দম্পতির ঘরে জন্ম হয় রাহিমার। করোনাভাই’রাসের প্রাদুর্ভাবসহ নানা কারণে হজরত শাহজালালের (র.) মাজারে গিয়ে মানত পূরণ পিছিয়ে যায়। গত শুক্রবার রাতে পাঁচ পরিবারের ১৪ স্বজন মিলে সিলেটের উদ্দেশে রওনা হন। গতকাল সকালে প্রথমে হজরত শাহজালালের (র.) মাজারে মানত পূরণ করেন। পরে হজরত শাহপরানের (র.) মাজার জিয়ারত করেন। দুই মাজার জিয়ারতের পর দুপুরের দিকে সবাই সিলেটের জাফলংয়ে ঘুরতে যান। ফেরার পথে তাঁদের বহনকারী মাইক্রোবাসটি দু’র্ঘটনায় পড়ে।

পুলিশ জানায়, দু’র্ঘটনাস্থলেই মা’রা যায় শি’শু রাহিমা। নরসিংদী সদর হাসপাতাল থেকে ঢাকায় পাঠানোর পথে মৃ’ত্যু হয় শি’শুটির মা রুবি আক্তারের।সাইফুল ইসলাম খান নামে রুবি আক্তারের স্বজন বলেন, ‘এক দু’র্ঘটনায় আমাদের সব উল্টেপাল্টে গেল।’

মাধবদী থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম দু’র্ঘটনায় হ’তাহতের খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, পরিবারের সদস্যদের অনুরোধে ও কোনো অভিযোগ না থাকায় আজ দুপুরে বিনা ম’য়নাত’দন্তে মা–মেয়েসহ পাঁচজনের লা’শ হস্তান্তর করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com