শনিবার, ২৪ Jul ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

ত্ব-হাকে আশ্রয় দিয়ে চাকরি হারালেন সেই বন্ধু

ত্ব-হাকে আশ্রয় দিয়ে চাকরি হারালেন সেই বন্ধু

আবু ত্ব-হা মুহাম্ম’দ আদনানকে আশ্রয় দেওয়া বন্ধু সিয়াম ইবনে শরীফকে চাকরিচ্যুত করা হয়েছে। তিনি বেস’রকারি একটি মোবাইল কম্পানির রংপুরে মানবসম্পদ (এইচআর) বিভাগে কর্মরত ছিলেন। রবিবার (২০ জুন) দুপুরে চাকরি হা’রানোর বি’ষয়টি নিশ্চিত করেন সিয়াম ইবনে শরীফ।

আত্মগো’পনে থেকে আলোচিত-সমালোচিত আবু ত্ব-হা তার দুই সঙ্গী ও গাড়িচালককে নিয়ে বন্ধু সিয়ামের গ্রামের বাড়ি গাইবান্ধার ত্রিমোহনীতে আটদিন ছিলেন দাবি পুলিশের। এ ঘটনার জেরেই সিয়ামকে চাকরিচ্যুত করেছে মোবাইল ফোন কম্পানি।

চাকরি হা’রানোর বি’ষয়টি নিশ্চিত করে সিয়াম বলেন, আমার কোনো অ’পরাধ নেই। ত্ব-হা আমার বাড়িতে আত্মগো’পনে থাকা এবং আমি তার (ত্ব-হার) সন্ধান চেয়ে মা’নববন্ধনে অংশ নিয়েছিলাম বলেই চাকরিটা হারালাম। আল্লাহ বিচার করবেন, আমি সত্যি কিছু জানতাম না

সিয়াম বলেন, আমার বন্ধু আবু ত্ব-হাসহ চারজন গাইবান্ধায় আমাদের বাড়িতে আশ্রয় নিয়েছিল, এটা আমাকে জানানো হয়নি। এ কারণে ত্ব-হার নি’খোঁজ হবার সংবাদে আমি নিজেও উ’দ্বি’গ্ন ছিলাম। অন্য বন্ধু-বান্ধবদের মত ত্ব-হার সন্ধান ও উ’দ্ধারের দাবিতে মা’নববন্ধন কর্মসূচিতে অংশ নিয়েছিলাম।

তিনি আরও বলেন, পুলিশ ত্ব-হাকে উ’দ্ধারের পর জানলাম, সে আত্মগো’পনে ছিল এবং সেটা নাকি আমাদের বাড়িতেই। আমার মা ত্ব-হাদের সেখানে লুকিয়ে থাকার ব্যাপারে আমাকে একটি বারও কিছু জানায়নি। অথচ এখন অ’ভিযোগ করা হচ্ছে, আমি নাকি তাদের লুকিয়ে রেখে মা’নববন্ধন করেছি। এটা মি’থ্যা অ’ভিযোগ, আমি কিছুই জানতাম না . সুত্রঃ কালের কণ্ঠ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com