সোমবার, ২৬ Jul ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা উদ্ধার

নিখোঁজ ইসলামি বক্তা আবু ত্ব-হা উদ্ধার

আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানকে উদ্ধার করা হয়েছে। এসময় তার সাথে সহযোগী মুহিতকেও উদ্ধার করা হয়। তারা প্রায় এক ঘন্টা আগে রংপুরে পৌঁছেছেন বলে বলে জানা গেছে।

ত্ব-হা এবং মুহিতকে ফিরে পাওয়ার বিষয়টা ইতোমধ্যে তাদের পরিবার বিভিন্ন সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন। তবে তারা কিভাবে নিখোঁজ হলেন এবং তাদের কোথা থেকে উদ্ধার করা হলো এ বিষয়ে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি।

এর আগে, রংপুর থেকে ঢাকা ফেরার পথে গাবতলী এলাকা থেকে গত বৃহস্পতিবার (১০ জুন) ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী ও মা রংপুর ও ঢাকায় এ বিষয়ে পুলিশকে লিখিত অভিযোগ করেন।

বিষয়টি নিয়ে দেশজুড়ে বলোচনা তৈরি হলে পুলিশের পক্ষ থেকে জানানো হয় তারা বিষয়টি নিয়ে কাজ করছেন। এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রীও বিষয়টি নিয়ে কাজ করার আশ্বাস দেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com