সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
সেই এএসআই সৌমেন বরখাস্ত

সেই এএসআই সৌমেন বরখাস্ত

কুষ্টিয়ায় প্রকাশ্যে গু’লি করে এক নারী, তার ছেলে ও এক যুবককে হ’’ত্যার অ’ভিযোগে আ’টক এএসআই সৌমেন রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রোববার (১৩ জুন) সন্ধ্যায় খুলনা জে’লা পুলিশ সুপার মোহাম্ম’দ মাহবুব হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আ’টক সৌমেন খুলনা জে’লার ফুলতলা থানার পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই)। রোববার সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। তিনি ছুটি না নিয়ে আনঅফিশিয়ালি কুষ্টিয়ায় গিয়ে হ’’ত্যাকাণ্ড সংঘটিত করেন। এরপর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে ঘটনার ত’দন্তে কমিটিও গঠন করা হয়েছে।

এ বি’ষয়ে ফুলতলা থানার অফিসার ই’নচার্জ (ওসি) মাহাতাব শেখ বলেন, সকালে রোলকলের (হাজিরা) সময় সৌমেন রায় অনুপস্থিত ছিলেন। তার নামে বরাদ্দ থাকা স’রকারি পি’স্তল ও গু’লি নিয়ে তিনি বের হন। সৌমেন রায় ২০২০ সালের ডিসেম্বর থেকে ফুলতলা থানায় কর্মরত আছেন বলে জানান ওসি।

এর আগে রোববার সকালে কুষ্টিয়ার কাস্টম মোড় এলাকায় প্রকাশ্য দিবালোকে এক নারী ও তার শি’শুস’ন্তানসহ তিনজনকে গু’লি করে হ’’ত্যা করে সৌমেন রায়। পরে পি’স্তলসহ তাকে আ’টক করে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com