বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

গু’লি করে স্ত্রী-স’ন্তানকে হ ‘ত্যা: আসমাকে মু’সলিম থেকে হি’ন্দুতে ধ’র্মান্তরিত করে বিয়ে করেন সৌমেন

গু’লি করে স্ত্রী-স’ন্তানকে হ ‘ত্যা: আসমাকে মু’সলিম থেকে হি’ন্দুতে ধ’র্মান্তরিত করে বিয়ে করেন সৌমেন

দেড় বছর আগে মু’সলিম থেকে হিন্দুতে ধর্মান্তরিত করে আসমাকে বিয়ে করেন পুলিশের এএসআই সৌমেন।
আসমার এটি তৃতীয় আর সৌমেনের দ্বিতীয় বিয়ে। আসমার প্রথম পক্ষের দেড় বছরের স’ন্তান রবিন। সৌমেনের পরিবাররের লোকজন জানায়, বিয়ের পর থেকে পরকিয়া সম্পর্কে জড়ায় আসমা। আর এই খবর জানার পর স্ত্রী আসমা, শি’শু রবিন ও তার কথিত প্রেমিক শাকিলকে গু’লি করে হ’’ত্যা করে সৌমেন।

রবিবার সকাল সাড়ে ১১টা। কুষ্টিয়া পৌর এলাকার কাস্টমস মোড়ে একটি দোকানের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন খুলনার ফুলতলা এএসআই সৌমেন, তার স্ত্রী আসমা, শাকিল। এ সময় আসমার সাথে ছিল তার দ্বিতীয় পক্ষের দেড়বছরের শি’শু স’ন্তান রবিন।

স্থানীয়রা জানান, হঠাৎই তারা দু’দিকে পালানোর চেষ্টা করেন। এ সময় শি’শু রবিনকে পেছন থেকে গু’লি করে সৌমেন। রবিন মাটিতে লু’টিয়ে পড়ার পর আরও কয়েক রাউন্ড গু’লি করা হয়। এরপরই কাছে দাঁড়িয়ে থাকা শাকিলকে গু’লি করে সে। আসমা পালানোর চেষ্টা করলে তাকেও গু’লি করা হয়। স্থানীয়রা জানায়, ৩ জনকে হ’’ত্যা করতে ১১ রাউন্ড গু’লি চা’লায় সৌমেন।

এরপর মার্কে’টের ব্যবসায়ীরা সৌমেনকে লক্ষ্য করে ইট পা’টকেল ছুঁড়তে থাকে। এ সময় সৌমেনও এলোপাতাড়ি গু’লি চা’লায়। পরে পুলিশ এসে তাকে ধরে একটি বাড়িতে আ’টকে রাখে।

গু’লিবিদ্ধ তিনজনকে গু’রুতর আ’হত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় একজন মা’রা গেলেও বাকি দু’জন আগেই মা’রা যান বলে জানান কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক।

স্থানীয়রা জানায়, নি’হত আসমার তৃতীয় স্বামী হ’’ত্যাকারী সৌমেন। বছর খানেক আগে তাদের বিয়ে হয়। রবিন আসমার দ্বিতীয় পক্ষের স’ন্তান। আর নি’হত শাকিল ও হ’’ত্যাকারী সৌমেন বন্ধু ছিলেন। আসমার আগে সৌমেনও আরেকটি বিয়ে করে। আসমার সঙ্গে শাকিলের পরকিয়ার জেরেই এই হ’’ত্যাকাণ্ড-বলছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com