মঙ্গলবার, ২২ Jun ২০২১, ১০:২১ অপরাহ্ন

শিরোনাম :
বাসর রাতে কিভাবে আদর করতে হয় শিখে নিন

বাসর রাতে কিভাবে আদর করতে হয় শিখে নিন

কয়েকদিন পরেই বিয়ে ভাবতেই অবাক লাগে আবার লজ্জা আর বিভিন্ন প্রকার ভয় কাজ করছে আপনার মনে। আবার অনেক বন্ধু কিংবা বড় দুলা ভাই কিংবা ভাবি বলে যে বাসর রাত সুন্দর ভাবে বিড়াল মারতে হবে নাহলে বউ থাকবে না কিংবা স্বামী থাকবে না।

অনেকেই আপনাকে বলবে যে বাসর রাতেই মিলন করতে হবে কিংবা বাসর রাতেই বিড়াল মারতেই হবে এবং স্ত্রীকে সুন্দর ভাবে তৃপ্তি দিতে হবে যারা নতুন বিয়ে করবেন তারা হয়তো নিজের থেকে আপনার কাছের মানুষ গুলোর ভয়ে শেষ।

আর আমাদের বাসর ঘড়ে যাওয়ার আগে সকলেই বলে থাকে যে বাসর রাতে বিড়াল মারতেই হবে আর এর মূল কথা হচ্ছে বাসর রাতে দীর্ঘ সময় ধরে বউয়ের সাথে মিলন করতে হবে আর এটাই সবাই উল্টা করে বলে যে বাসর রাতে বিড়াল মারতে হবে।

তাই আজকে আমরা ভিডিও সহ আলোচনা করবো এবং সাথে সুন্দর করে লিখে আপনাদের বোঝাতে চেস্টা করবো বাসর রাতে কি কি করা উচিৎ।

বাসর রাতে প্রথম করনীয়
আপনার স্ত্রী আপনার সারাটাজীবন পাশে থাকবে আর আপনি তার সাথে সারাজীবন মিলন করতে পারবেন। সারাদিন এর ক্লান্তি শেষে আপনি যখন বাসর রাত এ ঢুকবেন তখন হয়তো ক্লান্ত থাকবেন কিন্ত বিশেষ ভাবে বলা আছে যে আপনার এবং আপনার স্ত্রীর এর মিলন টা এমন ভাবে করুন যেনো সেই মিলন টা আপনারা দুই দম্পতি মনে রাখতে সক্ষম হন।

আর আমাদের ইসলামিক ভাবে নিয়ম আছে দুই জনে সহবাসে ঢোকার পর অজু করে দুই রাকাত নফল রাকাত নামাজ পরবেন একসাথেই এবং মোনাজাত এ আল্লাহর কাছে অবশ্যই বলতে হবে যে আপনি আপনার জীবন সঙ্গীকে নিয়ে যেনো সারাটাজীবন সুখে থাকতে পারেন।

আরো একটি কথা বলতে হবে যে
“হে আল্লাহ আমার এবং আমার দম্পতিকে যে সন্তান দান করবেন সে যেনো শয়তান মুক্ত হয় এবং একজন মুমিন হয়ে এই পৃথিবীতে ধাবিত হয়”

আর এই নামাজ পরা শেষে আপনার স্ত্রী বিছানায় গিয়ে বসে পরবে আর আপনি তার মুখের কাপড়টি সরিয়ে দিবেন এবং আল্লাহর কাছে শুকরিয়া আদায় করবেন।

এখন ইসলামিক ভাবে এতটুকু কাজ শেষ এখন আপনাদের শরীর যদি সুস্থ্য থাকে কিংবা ক্লান্ত না থাকে তাহলে আপনারা দুইজন মিলন করতে পারেন।

তবে বিয়ের সময় সারাদিন কাজ কর্ম করার কারণে ক্লান্ত থাকে তাই বেশি ক্লান্ত থাকলে মিলন না করে আপনারা ঘুমিয়ে যেতে পারেন।

আর আপনার স্ত্রী আপনার একজন সারাজীবনের বন্ধু আপনি চাইলে তার সাথে গল্প করে কাটিয়ে দিতে পারেন এতে আপনার স্ত্রী অনেক খুশি হবে।

আর আমাদের সমাজে অনেকজন এ বলে বাসর রাত এ বিড়াল মারতে না পারলে বউ থাকবে না আরো বিভিন্ন প্রকার কথা বা মন্তব্য মাত্র।

আর আপনি চাইলে আপনার স্ত্রী এর সাথে সারাজীবন মিলন করতে পারবেন আর বিয়ের সম্পর্কটা শুধু যৌন চাহিদাও নয় একটা ভালোবাসার আবদ্ধজীবন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com