রবিবার, ১৩ Jun ২০২১, ০২:২৪ অপরাহ্ন

শিরোনাম :
গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
চলন্ত বাসে হা’ত-পা বেঁ’ধে চালক-হেলপারসহ ৬ জন মি’লে ত’রুণীকে ধ”র্ষ’ণ

চলন্ত বাসে হা’ত-পা বেঁ’ধে চালক-হেলপারসহ ৬ জন মি’লে ত’রুণীকে ধ”র্ষ’ণ

সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে এক ত’রুণীকে চালক-হেলপারসহ ৬ জন মি’লে সং’ঘবদ্ধ ধ”ণের ঘটনা ঘটেছে। গণধ”ণের অ’ভিযোগে ওই ৬ জনকে আ’টক করেছে পুলিশ। এ ঘটনায় ওই বাসটিও জ’ব্দ করা হয়েছে। শনিবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ত’দন্ত) জিয়াউল হক। শুক্রবার (২৮ মে) দিবাগত রাত পৌনে ১২টার দিকে আশুলিয়া-সিঅ্যান্ডবি বাইপাস সড়কের আশুলিয়া গরুর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, আশুলিয়ার ছোট বাজার এলাকা থেকে একটি মিনি বাসে করে নিজ গন্তব্যে যাচ্ছিলেন ওই ত’রুণী। পথে মধ্যে ফাঁ’কা রাস্তায় তাকে জো’রপূর্বক ধ”ণ করে ওই ৬ ব্’যক্তি। পরে মিনি বাসটি জাহাঙ্গীরনগরের বিশমাইলের দিকে যাওয়ার সময় পুলিশ চেকপোস্টে থামানোর সংকেত দেয়। সেখানে বাসটি থামার পরই পুলিশ সদস্যরা ৬ ব্য’ক্তিকে গণধ”ণের অ’ভিযোগে আ’টক করে। এসময় বাসটিও জ’ব্দ করে থানা নিয়ে যাওয়া হয়।

ওসি ত’দন্ত জিয়াউল হক বলেন, মানিকগঞ্জ বোনের বাড়ি থেকে ভু’ক্তভো’গী ত’রুণী নিজ বাসা নারায়ণগঞ্জের চাষাড়া এলাকায় যাচ্ছিলেন। পরে সকল যাত্রীকে গন্তব্যে যাওয়ার আগেই নামিয়ে দেন বাসের চালক-হেলপার। তারা ভু’ক্তভো’গীকে জো’রপূর্বক বাসে করে নবীনগর নিয়ে আসেন। এ সময় বাসের জানালা-দরজা বন্ধ করে ভু’ক্তভো’গী ত’রুণীকে দ’লবেঁ’ধে ধ”ণ করে বাসের চালক, হেলপারসহ ৬ জন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ওই ত’রুণীকে ঢাকা মেডিকেল কলেজ হা’সপাতালে চি’কিৎসার জন্য পাঠানোর হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com