রবিবার, ১৩ Jun ২০২১, ০২:১৫ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
প’রকীয়া থেকে স’ঙ্গম, বচ্চন পরিবারের নোং’রা কেচ্ছা হার মানাবে বলিউড সিনেমার গল্পকেও

প’রকীয়া থেকে স’ঙ্গম, বচ্চন পরিবারের নোং’রা কেচ্ছা হার মানাবে বলিউড সিনেমার গল্পকেও

বলিউডের হাইপ্রোফাইল পরিবারগুলির মধ্যে অন্যতম বচ্চন পরিবার, কারণটা অবশ্য সবারই জানা, কেননা বচ্চন পরিবার বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনের পরিবার। তাই এই পরিবার টপলিস্টে থাকবে এটাই তো স্বাভাবিক।

কিন্তু এই পরিবারের সুনামের পাশাপাশি রয়েছে অনেক কেচ্ছা। তাও আবার ভরপুর কেচ্ছা। তা অমিতাভ বচ্চনই অথবা পুত্রবধূ ঐশ্বরিয়া যেই হোক না কেন, মোদ্দাকথা বলিউডের প্রতিটি ক্ষেত্রে অভিনয় থেকে ব্যাক্তিগত জীবনী সবকিছুরই শীর্ষেই রয়েছে বচ্চন পরিবার।

যাদের ঘিরে পেজ থ্রি – র পাতা সবসময়ই সরগরম।অনেকেই হয়তো জানেন না একসময় অমিতাভ বচ্চন ছাড়া আর্থিকসংকটে ভুগছিলেন, আর তখন বি গ্রেডের সিনেমা করতে শুরু করেছিলেন অমিতাভ।

একপ্রকার নিজের ইমেজকে পেছনে ফেলেই একের পর এক ডিজাস্টার সিনেমায় অভিনয় করছিলেন তিনি। এমনকি অমিতাভের একমাত্র কন্যা অন্যতম চর্চার কেন্দ্রবিন্দু। মাত্র ২১ বছরেই তাঁর বিয়ে হয়ে যায় ব্যবসায়ী নিখিল নন্দার সঙ্গে।

জানা যায়, মা জয়া বচ্চনই নাকি একপ্রকার জোর করেই তাঁকে বিয়ে দিয়েছিলেন, তবে সেই বিয়ে না টেকার পেছনেও শ্বেতা নিজের মাকেই দায়ী করেছিলেন। অন্যদিকে শ্বেতার সঙ্গে ঐশ্বরিয়ার খুব একটা ভালো সম্পর্ক নয়।

এমনকি এক বাড়ি থেকেও একে অপরের সঙ্গে কথা বলেন না দুজনে।তবে এর পেছনে কারণ অবশ্য করিশ্মা কাপুর, কেননা শ্বেতার সঙ্গে করিশ্মার দারুন বন্ধুত্ব, আর করিশ্মাকেই তিনি অভিষেক বচ্চনের বৌ হিসেবে চেয়েছিলেন।

আর সেই কারণেই ঐশ্বরিয়ার সঙ্গে বনিবনা নেই শ্বেতার। পাশাপাশি শ্বেতার কন্যা নভ্যা নাভেলিও অভিনয় জগতে পা না রেখেই একাধিক সম্পর্কে জড়িয়েছেন। জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি সঙ্গে এখন প্রেম করছেন ন্যাভার,

আপাততঃ এই গুঞ্জনই শোনা যাচ্ছে বলিপাড়ায়।অন্যদিকে বৌমা ঐশ্বরিয়ার সঙ্গে খুব একটা সম্পর্ক ভালো নয় জয়া বচ্চনের। একদিকে অভিষেকের সঙ্গে করিশ্মার বিয়ে হোক এটা চেয়েছিলেন অমিতাভ কন্যা শ্বেতা,

অন্যদিকে ছেলে অভিষেকের সঙ্গে রানী মুখার্জির বিয়ে হোক এমনটাই চেয়েছিলেন জয়া। পাশাপাশি আরও একটি কারণ আছে এর নেপথ্যে, ছেলের থেকে বৌমার জনপ্রিয়তা যথেষ্ট বেশি, যা মেনে সহজে মেনে নিতে পারেননি জয়া বচ্চন।

তবে পুত্রবধূর সঙ্গে অমিতাভের দারুণ সম্পর্ক। তবে ঐশ্বরিয়ার কারণে বিভিন্ন সময়ে বচ্চন পরিবারকে মানসম্মান হারাতে হয়েছে। কখনও ঐশ্বরিয়ার সঙ্গে ঋত্বিক রোশনের লিপ লকের দৃশ্যের কারণে,

আবার কখনও নিজের থেকে অনেকখানি ছোট রনবীর কাপুরের সঙ্গে চরম ঘনিষ্ঠ দৃশ্যের কারণে।এছাড়া ঐশ্বরিয়া-সালমান খানের প্রেমের চর্চা তো আছেই।

এই চর্চিত সম্পর্কের বিচ্ছেদ নিয়েও রয়েছে গুঞ্জন, আবার কখনও ঐশ্বরিয়ার আত্মহত্যা করবার চেষ্টার খবরও উঠে এসেছিল। তবে এইসব গুঞ্জন পাত্তা না দিয়েই এগিয়ে চলছেন বচ্চন পরিবারের সদস্যরা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com