আশ্চর্যকর ঘটনা! একটি আস্ত ষাঁড়ের সঙ্গে লড়াই করছে একটি খুদে শিশু, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

| আপডেট :  ৮ মে ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ মে ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ণ

এখনকার যুগে খবরাখবর থেকে শুরু করে বিনোদন খেলাধুলা সব কিছুই উপভোগ করার সুযোগ আমাদের হাতের মুঠোয়। এমনকি দূরের কোনো ব্যক্তির সাথে নিমিষে বার্তালাভ করতে পারেন এখনকার প্রযুক্তির উন্নতির ফলে। এমনকি মানুষজন তাদের প্রয়োজনীয় জিনিসপত্র,

পোশাক, আসবাব পত্র কিনতেও দোকানে যান না, বাড়ি থেকে অনলাইন শপিং করেন। এখন মানুষ খেতে চাইলেও রেস্টুরেন্টে না গিয়ে অনলাইন অর্ডার দেন।এবং খাবার তার বাড়িতে নির্দিষ্ট মানুষ দ্বারা পৌঁছে যায়। সবদিক থেকে দেখতে গেলে আধুনিক বিজ্ঞান প্রযুক্তি যেনো সব কিছুই আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে।

এই বিজ্ঞানের উন্নতির দোরগোড়ায় দাড়িয়ে খেলাধুলা, বিনোদন, গানবাজনা প্রভৃতি নিজের হাতের মুঠোয় উপভোগ করা বলতে, আমাদের মাথায় একটা মাধ্যমের কথা আসে সেটি হল সোশ্যাল মিডিয়া। বর্তমান সময়ে মানুষ নিজের ব্যবসা অগ্রসর করতে এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন।

বর্তমানে বহু মানুষ তাদের ব্যবসা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ডিজিটাল করে তার ব্যবসার উন্নতি এবং অগ্রসর করছেন।
বর্তমানে বহু মানুষ এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বহু মানুষজনদের উপার্জনের সুবিধা করে দিয়েছেন।

এখন আমরা খেলাধুলা, খবরাখবর হাতের মুঠোতে উপভোগ করতে পারি এই সোশ্যাল মিডিয়ায় কারণে। আগে মানুষজন একটি নির্দিষ্ট স্থানে দাড়িয়ে তার মনোরঞ্জনের বিষয়গুলি।

যেমন – খেলাধুলা, খবরাখবর, সিনেমা, নাচ, গানবাজনা প্রভৃতি টিভির মাধ্যমে উপভোগ করতেন। কিন্তু এই আধুনিক যুগে মানুষজন তাদের মনোরঞ্জনের বিষয়গুলি, উপভোগ করতে পারে যেকোনো স্থানে যখন তখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মানুষের এই মনোরঞ্জনের বিষয়গুলিকে,

আমাদের হাতের মুঠোয় আনতে সাহায্য করেছে বিজ্ঞানের এই অবদান সোশ্যাল মিডিয়া। বর্তমানে আমরা বিভিন্ন বিষয়ে শিক্ষাও ঘরে বসে খুব সহজে আহরণ করতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এখন কোনো প্রতিভাবান মানুষের প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না। প্রতিভাবান মানুষরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভার আত্মপ্রকাশ ঘটান।
প্রতিভাবান মানুষরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভার প্রকাশ ঘটিয়ে জনপ্রিয় হয়ে ওঠেন আমাদের মাঝে।

আপনিও নিজের প্রতিভা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ করে রাতারাতি স্টার হতে পারেন। সম্পূর্ণ বলতে গেলে সোশ্যাল একটি বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে।

বহু মানুষের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানীং এক খুদে এবং এক ষাঁড়ের এক মুহূর্তের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে খুদেটি ষাঁড়ের শিং দুটি ধরে ষাঁড়টির সাথে লড়বার চেষ্টা করছে এবং মাঝে মাঝে ওই খুদেটি ষাঁড়ের শিং দুটি ধরে ষাঁড়ের মাথাতেও ওঠার চেষ্টা করছে।

এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিশেষত এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ষাঁড়টির বুদ্ধিমত্তার প্রশংসা করেছেন।

সোশ্যাল মিডিয়ার দর্শকদের মতে ষাঁড়টি জানে যে ওই খুদেটি তার বলের সাথে পেরে উঠবে না, তাই ষাঁড়টি ওই খুদের উপর কোনো বল প্রয়োগ করেনি।

আর ভিডিওটিতে ষাঁড়টির সাথে খুদেটির ভালো বন্ধুত্ব লক্ষ্য করা যায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। ভিডিওটিতে ষাঁড়টির বুদ্ধিমত্তা দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ষাঁড়টির দিকে প্রশংসার ঝর তুলেছেন।

আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Welcome Tamilan ইউটিউব চ্যানেলে এক বছর আগে আপলোড করা হয়েছে।

এই ভিডিওটিকে আশি লাখেরও বেশি মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে নব্বই হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন, এবং সাত শতকেরও বেশি মানুষজন কমেন্ট করে তাদের মন্তব্য জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।