অবশেষে বলিউডে যাচ্ছেন, জানালেন চঞ্চল

| আপডেট :  ৩১ আগস্ট ২০২২, ০৬:১০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২২, ০৬:১০ অপরাহ্ণ

বলিউডে অভিনয় করতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’র দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে চঞ্চল চৌধুরীকে। তিনি নিজে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে বলিউডের ‘মুন্না ভাই’ সিনেমা সিরিজে চঞ্চলের অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো। এ নিয়ে ভক্তদের মাঝে তুমুল আলোচনা চললেও খবরটি সত্য নয় বলে জানিয়েছিলেন খোদ চঞ্চল চৌধুরী। এ বিষয়ে তিনি বিশেষ কিছুই জানেন না বলে গণমাধ্যমকে জানান। তিনি জানান, এটি নেহাৎ গুঞ্জন।

তবে এবার নিজেই জানালেরন বলিউডে অভিনয়ের কথা। তিনি নিশ্চিত করেন, অ্যামাজন প্রাইম ভিডিওর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাল লোক’র দ্বিতীয় সিজনে দেখা যেতে পারে তাকে।

সম্প্রতি শাওকীর পরিচালনায় হইচই-এ মুক্তি পাওয়া ‘কারাগার’ দিয়ে দুই বাংলায় আলোচনায় আসেন চঞ্চল। সে সিরিজে তার অভিনয়ের প্রশংসা করে ডিজনি+হটস্টারের সিইও হুজেফা কাপাডিয়া নামের একটি আইডি থেকে ফেসবুকে পোস্ট করা হয়। সেখানেই দাবি করা হয়, মুন্নাভাই এমবিবিএস সিনেমার পরবর্তী পর্বে দেখা যাবে তাকে৷

তবে বিষয়টি স্রেফ গুঞ্জন বলেই দাবি করলেন চঞ্চল। তিনি বলেন, অনেকেই এ বিষয়ে জানতে চাইছেন। রাজকুমার হিরানি একজন গুণী নির্মাতা। তার সঙ্গে কাজ করা অবশ্যই দারুণ ব্যাপার। তবে এ রকম কোনো আলোচনা আমার সঙ্গে তিনি বা তার টিমের কেউ এখন পর্যন্ত করেননি।

তবে ’পাতাল লোক’ দ্বিতীয় সিজনে কাজের ব্যাপারে কথা চলছে তার, এমন তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন চঞ্চল। এতে প্রধান একটি চরিত্রে দেখা যেতে পারে তাকে।

প্রসঙ্গত, ২০২০ সালে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশ হয় হিন্দি ক্রাইম থ্রিলার ‘পাতাল লোক’। ওয়েব সিরিজটি বেশ আলোচনায় আসে। ফিল্মফেয়ারে ৮টি পুরস্কারও জিতে নেয়। এটি যৌথভাবে পরিচালনা করেছেন অভিনাশ অরুণ, প্রোসিত রায়৷

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত, গুল পানাগ, নীরজ কাবি, স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্বরক সিং এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখ। সিরিজটি মাতিয়ে রেখেছে পুরো ভারতকে।

ভারতের কেন্দ্রীয় ও তৃণমূল রাজনীতি, ধর্মীয় জাতীয়তাবাদ, গণমাধ্যমের বাণিজ্যিকীকরণের মতো বিষয়গুলো যেমন উঠে এসেছে, তেমনই এই সিরিজ একটি বড়সড় ‘স্টেটমেন্ট’ সৃষ্টির চেষ্টা করেছে লিঙ্গান্তর কিংবা সংখ্যালঘু সম্প্রদায়ের উপর প্রতিনিয়ত হয়ে চলা অন্যায়-অবিচারের ব্যাপারেও।