রূপের আগুনে ১৬ বছরের যুবতীকেও হার মানাবেন শ্রাবন্তী!

| আপডেট :  ৩০ আগস্ট ২০২২, ০২:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ আগস্ট ২০২২, ০২:০১ অপরাহ্ণ

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি চর্চা হয়। সম্প্রতি টলিউটের এই জনপ্রিয় অভিনেতী রূপের টাটকা ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে আগুন ধরাচ্ছে।যেন বয়স বাড়ে না, কিংবা বয়স বাড়লেও রূপ যেন কমে না।

টলি পাড়ার মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার হাসির জাদুতে ফিদা স্কুল বয় থেকে কাকু, জ্যাঠুরা। যারা মাঝে মধ্যে অভিনেত্রীর বিয়ে ও ডিভোর্স নিয়ে কেচ্ছা করেন তারাও কিন্তু শ্রাবন্তীর রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকেন।

তিনটি বিয়ে ভাঙার পর টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি এখন সিঙ্গেল। তবে একেবারে সিঙ্গেল বলা চলে না। কেননা, কলকাতার শোবিজে কম-বেশি সকলেই জানেন, তিনি নতুন প্রেমে মজে আছেন। সেই প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। তারা একই আবাসনে থাকেন।

অভিরূপের সঙ্গে বিভিন্ন পার্টি ও ডেটে দেখা গেছে শ্রাবন্তীকে। এমনকি তারা একসঙ্গে বিদেশ ভ্রমণে গেছেন বলেও শোনা যায়। যদিও এসব নিয়ে তারা কেউই কখনো কথা বলেননি। যদিও এইবার খুব ভেবে চিন্তে পা ফেলবেন শ্রাবন্তী সেই ব্যাপারে আগে থেকেই স্পষ্ট করেছেন।

উল্লেখ্য, শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসা তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন।