সম্পর্ক ভালো যাচ্ছে না সৃজিত-মিথিলার

| আপডেট :  ২০ আগস্ট ২০২২, ০১:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ আগস্ট ২০২২, ০১:১৩ অপরাহ্ণ

২০১৯ এর ৬ ডিসেম্বর সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছিলেন বাংলাদেশের আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সেসময়ে চলচ্চিত্র অঙ্গনের সবচেয়ে আলোচিত ঘটনায় পরিণত হয়েছিলো দুই বাংলার দুই জনপ্রিয় তারকার এই বিয়ে।

এরপর পার হয়েছে প্রায় তিন বছর। এরমাঝে প্রায়শই বিভিন্ন কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই দুই তারকা৷ মিডিয়া অঙ্গনে তাদের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনও ছিলো এসকল সংবাদের বিষয়বস্তু। কখনও ব্যস্ততার ফাঁকে মিথিলা উড়াল দিয়েছেন কলকাতায় সৃজিতের কাছে, আবার কখনও বা সৃজিত ছুটে এসেছেন বাংলাদেশে।

বরাবরই গণমাধ্যমের নিকট নিজেদের সুখী দম্পতি হিসেবেই উপস্থাপন করে এসেছেন এই দুই তারকা। তবে গত কয়েকমাস ধরেই অনেকটা দূরত্বের সুর দেখা দিয়েছে এই দম্পতির মাঝে। আর এই দৃশ্য ফুটে উঠেছে তাদের সোশ্যাল মিডিয়ায়ও।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং ইনস্টাগ্রামে দীর্ঘদিন ধরেই দুই তারকাই শেয়ার দিচ্ছেন নিজেদের একাকী ছবি। এমনকি ইনস্টাগ্রামে সৃজিতকে আর ফলোও করছেন না রাফিয়াথ রশিদ মিথিলা। এছাড়া এই তারকার একাধিক ঘনিষ্ঠ ব্যক্তিও দাবি করেছেন কিছুদিন যাবৎই দূরত্ব তৈরি হয়েছে সৃজিত-মিথিলার মাঝে।

প্রসঙ্গত, সৃজিত এবং মিথিলা উভয়েরই এটি দ্বিতীয় বিয়। এর আগে ২০০৬ সালো জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয়েছওলো। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। পরবর্তীতে অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে মিথিলা-সৃজিতের পরিচয় হয়।