ক্ষমতা দেওয়ার মালিক আল্লাহ: হিরো আলম

| আপডেট :  ৮ আগস্ট ২০২২, ১১:০২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ আগস্ট ২০২২, ১১:০২ পূর্বাহ্ণ

হিরো আলম এখন টপ অব দ্য ওয়ার্ল্ড। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে হিরো আলম এখন আলোচনায় আন্তর্জাতিক গণমাধ্যমেও। দেশ পুলিশি তলবে পর আবার নতুন করে আলোচনায় আসেন হিরো আলম।

হিরো আলম বলেন, সম্মান ও ক্ষমতা দেওয়ার মালিক আল্লাহ। অনেকে আমার পেছনে লেগেছে। তারা আমার সম্মান নষ্ট করতে চেষ্টা করছে। পাশাপাশি আমাকে মিডিয়া থেকে বের করে দিতে চেষ্টা করছে। কিন্তু সরাতে পারছে না।

এর আগে, এই হিরো অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত কাজ করছেন। রাজনীতির মাঠেও দেখা যায় তাকে। এছাড়াও তিনি জাতীয় নির্বাচনে অংশ নিয়েও হইচই ফেলে দিয়েছিলেন।

হিরো আলম আরও বলেন, আমার নামে বিভিন্ন জায়গায় মিথ্যা মামলা করছে। যাতে করে আমি হরয়ানির শিকার হই। গত বছর থেকে আমার নামে বিভিন্ন থানায় জিডি করা হচ্ছে। তার কোনোটা যদি সত্য প্রমাণ হয় আমার যে শাস্তি হবে তা মাথা পেতে নেবো।

তিনি আরও বলেন, দেখেন আমি সাত বছর ধরে মাঠে কাজ করে যাচ্ছি। নিজের মতো করে সংগ্রাম করছি। কেউ আমার সংগ্রামে এগিয়ে আসেনি। কিন্তু আমার মতো করে চেষ্টা করে যাচ্ছি। আমাকে নিয়ে সারা বিশ্বের সব বড় বড় গণমাধ্যম সংবাদ করছে। আমি যদি মিথ্যা অথবা প্রতারক হতাম তাহলে তারা কোনোদিন আমার পক্ষ নিয়ে কোনো সংবাদ করতো না।

প্রসঙ্গত, হিরো আলমের আসল নাম আশরাফুল আলম সাঈদ। তিনি বগুড়াতে জন্ম গ্রহণ করেন। জীবনের অল্প বয়স থেকেই জীবনের লড়াই করে যাচ্ছেন।