ফের স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় নিপুণ

| আপডেট :  ১৪ মার্চ ২০২২, ০৭:০৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ মার্চ ২০২২, ০৭:০৩ অপরাহ্ণ

দেশীয় চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেত্রী নিপুণ আক্তার। বেশ কিছুদিন ধরেই শোবিজপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। মূলত শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়েই যত আলোচনা।গেল রোববার (১৩ মার্চ) স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নিপুণসহ বেশ কয়েকজন।

সেই মুহূর্তের একটি ছবি সোমবার (১৪ মার্চ) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্বরাষ্ট্রমন্ত্রীর প্রশংসা করেন এই অভিনেত্রী।নিপুণ লেখেন, ‘আমাদের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল। জাতির পিতার আদর্শের একান্ত অনুসারী একজন প্রজ্ঞাবান রাজনীতিবিদ। একজন সাদা মনের নির্মোহ মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা।

গতকাল এক সৌজন্য সাক্ষাতে দেখা হলো, কথা হলো। এ সময় মনে হয়েছে পিতা-কন্যার আলাপচারিতায় মগ্ন আছি। কারণ, আমার বাবাও ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা।’

এ সময় উপস্থিত অন্যদের প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘এই মাহেন্দ্রক্ষণে পাশে ছিলেন মাননীয় সংসদ সদস্য, চলচ্চিত্র শিল্পের আত্মজ আপনজন জনাব ইলিয়াছ মোল্লাসহ আমার সতীর্থ শিল্পী শাহনূর, সায়মন সাদিক, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান এবং চলচ্চিত্র প্রযোজক, প্রদর্শক মোহাম্মদ হোসেনসহ অনেকে।’এই অভিনেত্রী যোগ করেন, ‘শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাইও সেখানে উপস্থিত ছিলেন।’

প্রসঙ্গত, শিল্পী সমিতির নির্বাচনের আগে গেল ২৫ জানুয়ারি রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় গিয়ে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছিলেন কাঞ্চন-নিপুণ পরিষদের কয়েকজন সদস্য। সে সময় ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তার ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক এবং ইমন।