বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

প্রকাশ্যে পু’লিশের এ’এসআইকে পে’টা’লেন ডাক্তার

প্রকাশ্যে পু’লিশের এ’এসআইকে পে’টা’লেন ডাক্তার

গাজীপুরের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হা’সপাতালের সিনিয়র চি’কিৎসক কর্তৃক ট্রাফিক পু’লিশের এএসআইকে প্রকাশ্যে পি’টি’য়ে আ’হ’ত করার অ’ভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুর ২টার সময় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হা’সপাতালের ফটকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হা’সপাতালের ফ’টকের সামনে চি’কিৎসক ডা. মাসুদ রানা বাসায় যাওয়ার পথে একটি ব্যাটারিচালিত রিকশার সঙ্গে ধা’ক্কা লাগে। এ সময় ডা. মাসুদ রানা ওই রিকশাচালককে হাসপাতালের ভেতরে নিয়ে বে’ধ’ড়ক পে’টা’তে থাকেন।

এ দৃশ্য দেখে ঘটনাস্থলে ডিউটিরত ট্রাফিক পুলিশের এএসআই সাইফুল ইসলাম এগিয়ে এলে ডা. মাসুদ রানা উ’ত্তেজিত হয়ে পুলিশ স’দস্যকে পে’টা’তে থাকেন। এমন খবর ছ’ড়িয়ে পড়লে পু’লিশের ঊর্ধ্বতন ক’র্মকর্তারা হা’সপাতালে ছুটে আসেন।

এ সময় পুলিশের সামনেই হা’সপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) পারভেজ হোসেন উ’ত্তেজিত হয়ে পুলিশকে উদ্দেশ করে গা’লাগা’লি করেন এবং হা’সপাতালের সব কার্যক্রম ব’ন্ধের হু’মকি দেন।

ট্রাফিক পুলিশের এএসআই সাইফুল ইসলাম জানান, ডাক্তার মাসুদ অ’তর্কিতভাবে অটো ড্রাইভারকে মা’রধ’র শুরু করলে আমি তাদের সমাধানের জন্য গেলে ডাক্তার মাসুদ আমার ও’পর ক্ষি’প্ত হয়ে হা’ম’লা চা’লায়। পরে আমার স’হকর্মীরা এগিয়ে এসে সেখান থেকে আমাকে উ’দ্ধার করেন।

এ বি’ষয়ে ডা. মাসুদ রানা জানান, তিনি হা’সপাতালের কার্যক্রম শেষে বাসায় যাওয়ার সময় হঠাৎ করেই পেছন থেকে ব্যাটারিচালিত অটোরিকশা ধা’ক্কা দিলে অটো ড্রাইভারের সঙ্গে বা’গবি’ত’ণ্ডা হয়। ওই সময় হঠাৎ করেই পেছন থেকে ট্রা’ফিক পু’লিশের এএসআই আমাকে লা’ঠি দিয়ে পে’টা’তে থাকেন। সূত্রঃ যুগান্তর

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com