স্ত্রী বাইরে গেলে পড়া না পারার অজুহাতে ছা”ত্রীকে ধ” র্ষ’/ণচে’ষ্টা করেন মা’দ্রাসাশিক্ষক

| আপডেট :  ২ মার্চ ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ মার্চ ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ণ

পড়া না পারার অজুহাতে সাত বছর বয়সী এক শি’শু ছা’ত্রীকে ধ”ণচে’ষ্টার অ’ভিযোগে মাওলানা মোশারফ মল্লিক নামের এক মা’দরাসাশি’ক্ষককে গ্রে’প্তার করেছে পুলিশ। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।সোমবার (০১ মার্চ) দুপুরে কাঁচপুর সোনাপুর এলাকাস্থ ফয়েজীয়া ক’ওমীয়া নু’রানী হা’ফেজীয়া মা’দরাসা ও এতিম খানা থেকে অ’ভিযুক্ত শি’ক্ষককে গ্রে’প্তার করা হয়।

গ্রে’প্তারকৃত মা’ওলানা মোশারফ মল্লিক ঝালকাঠি জে’লার কাঠালিয়া থানার চেচরি গ্রামে মৃ’ত কালু মল্লিকের ছে’লে। এর আগে রবিবার (২৮ ফেব্রুয়ারি) উক্ত মা’দরাসায় নিজের কক্ষে মোশারফ মল্লিক ওই ছা’ত্রীকে ধ”ণের চে’ষ্টা করেন। এ ঘটনায় ওই ছাত্রীর মা বা’দী হয়ে সোনারগাঁ থানায় মা’মলা দা’য়েরের পর তাকে গ্রে’প্তার করা হয়।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসিব হোসেন জানান, উপজে’লার কাচঁপুর সোনাপুর এলাকায় কুদ্দুস মিয়ার তৃতীয় তলা ভাড়া নিয়ে মা’ওলানা মোশারফ মল্লিক ও তার স্ত্রী ফ’য়েজীয়া ক’ওমীয়া নুরানী হা’ফেজীয়া মা’দরাসা ও এতিমখানা গড়ে তোলেন। বিভিন্ন প্রয়োজনে শি’ক্ষকের স্ত্রী বাইরে গেলে মে’য়ে শি’ক্ষার্থীদের পড়া না পারার অ’জুহাতে তার কক্ষে ডেকে নিয়ে যৌ’ ন হ’য়রা নি করতেন।

তিনি আরো বলেন, মঙ্গলবার দুপুরে তার স্ত্রী জরুরি প্রয়োজনে বাইরে গেলে ভূ’ক্তভো’গী শি’ক্ষার্থীকে পড়া না পারার অ’জুহাতে তার কক্ষে ডে’কে নিয়ে ধ”ণের চে’ষ্টা চা’লান। পরবর্তীতে ওই শি’ক্ষার্থী বাড়ি গিয়ে বি’ষয়টি তার পরিবারকে জানালে মা’দরাসায় গিয়ে স্থানীয়দের কাছে বি’চার দা’বি করেন তারা। পরবর্তীতে বি’ষয়টির মী’মাংসা না করায় ওই শিক্ষার্থীর মা রবিবার দুপুরে বা’দী হয়ে মাওলানা মোশারফ মল্লিককে আ’সামি করে মা’মলা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ধ”ণচেষ্টার অ’ভিযোগে মা’দরাসা শি’ক্ষককে গ্রে’প্তার করে নারায়ণগঞ্জ আ’দালতে পাঠানো হয়েছে।