‘ধ” র্ষ’/ণ’ শেষে মধ্যরাতে স্কু’লছা’ত্রীকে বাড়িতে রেখে গেলেন ছাত্রলীগ নেতা

| আপডেট :  ১ মার্চ ২০২১, ০৪:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ মার্চ ২০২১, ০৪:৪৯ অপরাহ্ণ

বগুড়ার ধুনটে স্কু’লছা’ত্রীকে ধ”ণের অ’ভিযোগে আকাশ খান ফারুক (২৫) নামে এক ছা’ত্রলীগ নে’তাকে গ্রে”প্তার করেছে পুলিশ। আকাশ খান ফারুক উপজে’লার চিকাশী ইউনিয়নের মোহনপুর গ্রামের আমির হোসেনের ছে’লে। তিনি স’রকারি আজিজুল হক কলেজের স্নাতক বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছা’ত্র ও ছা’ত্রলীগ কলেজ শাখার সদস্য।

পুলিশ জানায়, উপজে’লার কান্তনগর গ্রামের ১০ম শ্রেণির ছা’ত্রীর স’ঙ্গে ৩ মাস আগে ফেসবুকের মাধ্যমে আকাশ খান ফারুকের পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রে’মের স’ম্পর্ক গ’ড়ে ও’ঠে। গত ২৭ ফেব্রুয়ারি ওই ছাত্রীর বাবা মা ও পরিবারের লো’কজন বাড়িতে না থাকার সুযোগে আকাশ খান তার বাড়িতে যায়।

এরপর বিয়ের প্র’লোভন দেখিয়ে ওই স্কু’লছা’ত্রীকে আকাশ মোহনপুর গ্রামে নিজ বাড়িতে নিয়ে ধ”ণ করেন। পরে বিয়ে না করে এক পর্যায়ে ওই স্কুল ছা’ত্রীকে ভ’য়ভী’তি দেখিয়ে মধ্যরাতে বাড়িতে রেখে যান। এঘটনায় স্কু’লছা’ত্রীর বাবা রোববার সন্ধ্যায় আকাশ খান ফারুকের বি’রু’দ্ধে থানায় মা’মলা দা’য়ের করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, স্কু’লছা’ত্রীকে ধ”ণের অ’ভিযোগে ছা’ত্রলীগ নেতা আকাশ খান ফারুককে গ্রে’প্তার করে আ’দালতের মাধ্যমে জে’লহা’জতে এবং ধ”ণের শি’কা’র স্কু’লছা’ত্রীকে শা’রিরীক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মে’ডিকেল ক’লেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে।