টিস্যু বক্সে গো’পনে ক্যামেরা লাগিয়ে দ’ম্পতির অ ‘ন্তর ঙ্গ দৃ ‘শ্য ভিডিও করে মোটা অঙ্কের টাকা দা’বি

| আপডেট :  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ ফেব্রুয়ারি ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ণ

মৌলভীবাজারের কুলাউড়া থেকে পর্যটন নগরী শ্রীমঙ্গলে বেড়াতে যান এক দ’ম্পতি। রা’ত্রীযাপনের জন্য উঠেছিলেন উপজে’লার তামিম রিসোর্টে নামেস একটি রেস্ট হাউজে।কিন্তু রিসোর্টে উঠে ভ’ য়াবহ বি’ পদের স’ম্মুখীন হন এই দম্পতি। রিসোর্টের দুই ক’র্মচারী টিস্যু বক্সের ভেতরে গো’পনে ক্যামেরা লাগিয়ে রাখে। পরে দ’ম্পতির অ’ ন্তর ঙ্গ দৃ’শ্য ধারণ করে ব্ল্যা’ কমেইল করে মোটা অঙ্কের টাকা দা’বি করেন তারা।

এ ঘটনায় গেলো বুধবার রাতে ভি’কটিম প’ ০র্নোগ্রা’ফি নিয়ন্ত্রণ আইনে দুই অ’ভিযুক্তকে আ’সা’মি করে মা’ম’লা দা’য়ের করেন। মা’ম’লার প্রেক্ষিতে ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ দুই আ’সা’মিকে গ্রে’প্তার করে।গ্রে’প্তা’রকৃতরা হলেন-সিলেট জে’লার কানাইঘাট উপজে’লার চড়িপাড়া এলাকার আবুল কালামের ছে’লে রেজোয়ান (২৩) ও শহরের বিরাইমপুর এলাকার মৃ’ত শফিক মিয়ার ছে’লে খালেদ মিয়া (২৭)।

শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, গেলো বছরের ২৯ জুলাই শ্রীমঙ্গলে কুলাউড়া থেকে বেড়াতে যান ওই দ’ম্পতি। রাত্রীযাপনে তারা ওঠেন উপজে’লার মৌলভীবাজার সড়কের তামিম রিসোর্টে।রিসোর্টের দুই কর্মচারী টিস্যু বক্সের ভেতরে গো’পন ক্যামেরা স্থাপন করে দ’ম্পতির শা’ রী’রিক মে’লামে’শার দৃ’শ্য ধারণ করে।ঘটনার কিছুদিন পর একটা মোবাইল ফোনে ওই দ’ম্পত্তির ইমো নম্বরে ফোন করে জানায় তাদের নোং”রা ছবি ও ভিডিও আছে।

এ ব্যাপারে তারা ম্যাসেঞ্জারে যোগাযোগ করতে বলে। পরে গেলো বছরের ২১ অক্টোবর ‘নাদিরা আক্তার রুমি’ নামক একটা ফেইক আইডি থেকে ফেসবুক ম্যাসেঞ্জারে রিয়াজউদ্দিনের কাছে তাদের গো’পন মে’লামে’শার দৃশ্যের ছবি পাঠায় এবং ছবি ও ভিডিও ফেরত পেতে হলে ৫০ হাজার টাকা দা’বি করে।

এ ঘটনায় তামিম রিসোর্টের সত্বাধিকারী হারুন মিয়া জানান, কর্মচারীরা কি করছে তা আমার জানা নেই। তারা এক সময় আমার এখানে ছিলো। এখন নাই। খালেদ এস কে ডি আমার বাড়ি রিসোর্টে এখন চাকরি করে আর রেজোয়ান শুনেছি তার বাড়িতে চলে গেছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার প’রিদর্শক ত’দন্ত হুমায়ুন কবির জানান, অ’ভিযো’গের প্রেক্ষিতে আমরা আ’সা’মিদের গ্রে’প্তার করেছি। তাদের কাছ থেকে মোবাইল ফোন ও ল্যাপটপ জ’ব্দ করা হয়। আ’সা’মিদের রি’মা’ন্ডের আবেদন জানানো হবে। এ ঘটনায় মালিকপক্ষের কোনও সংশ্লিষ্টতা রয়েছে কিনা তা ত’দ’ন্ত করে দেখা হবে।