শনিবার, ০৮ মে ২০২১, ০৮:২২ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
টিস্যু বক্সে গো’পনে ক্যামেরা লাগিয়ে দ’ম্পতির অ ‘ন্তর ঙ্গ দৃ ‘শ্য ভিডিও করে মোটা অঙ্কের টাকা দা’বি

টিস্যু বক্সে গো’পনে ক্যামেরা লাগিয়ে দ’ম্পতির অ ‘ন্তর ঙ্গ দৃ ‘শ্য ভিডিও করে মোটা অঙ্কের টাকা দা’বি

মৌলভীবাজারের কুলাউড়া থেকে পর্যটন নগরী শ্রীমঙ্গলে বেড়াতে যান এক দ’ম্পতি। রা’ত্রীযাপনের জন্য উঠেছিলেন উপজে’লার তামিম রিসোর্টে নামেস একটি রেস্ট হাউজে।কিন্তু রিসোর্টে উঠে ভ’ য়াবহ বি’ পদের স’ম্মুখীন হন এই দম্পতি। রিসোর্টের দুই ক’র্মচারী টিস্যু বক্সের ভেতরে গো’পনে ক্যামেরা লাগিয়ে রাখে। পরে দ’ম্পতির অ’ ন্তর ঙ্গ দৃ’শ্য ধারণ করে ব্ল্যা’ কমেইল করে মোটা অঙ্কের টাকা দা’বি করেন তারা।

এ ঘটনায় গেলো বুধবার রাতে ভি’কটিম প’ ০র্নোগ্রা’ফি নিয়ন্ত্রণ আইনে দুই অ’ভিযুক্তকে আ’সা’মি করে মা’ম’লা দা’য়ের করেন। মা’ম’লার প্রেক্ষিতে ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ দুই আ’সা’মিকে গ্রে’প্তার করে।গ্রে’প্তা’রকৃতরা হলেন-সিলেট জে’লার কানাইঘাট উপজে’লার চড়িপাড়া এলাকার আবুল কালামের ছে’লে রেজোয়ান (২৩) ও শহরের বিরাইমপুর এলাকার মৃ’ত শফিক মিয়ার ছে’লে খালেদ মিয়া (২৭)।

শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, গেলো বছরের ২৯ জুলাই শ্রীমঙ্গলে কুলাউড়া থেকে বেড়াতে যান ওই দ’ম্পতি। রাত্রীযাপনে তারা ওঠেন উপজে’লার মৌলভীবাজার সড়কের তামিম রিসোর্টে।রিসোর্টের দুই কর্মচারী টিস্যু বক্সের ভেতরে গো’পন ক্যামেরা স্থাপন করে দ’ম্পতির শা’ রী’রিক মে’লামে’শার দৃ’শ্য ধারণ করে।ঘটনার কিছুদিন পর একটা মোবাইল ফোনে ওই দ’ম্পত্তির ইমো নম্বরে ফোন করে জানায় তাদের নোং”রা ছবি ও ভিডিও আছে।

এ ব্যাপারে তারা ম্যাসেঞ্জারে যোগাযোগ করতে বলে। পরে গেলো বছরের ২১ অক্টোবর ‘নাদিরা আক্তার রুমি’ নামক একটা ফেইক আইডি থেকে ফেসবুক ম্যাসেঞ্জারে রিয়াজউদ্দিনের কাছে তাদের গো’পন মে’লামে’শার দৃশ্যের ছবি পাঠায় এবং ছবি ও ভিডিও ফেরত পেতে হলে ৫০ হাজার টাকা দা’বি করে।

এ ঘটনায় তামিম রিসোর্টের সত্বাধিকারী হারুন মিয়া জানান, কর্মচারীরা কি করছে তা আমার জানা নেই। তারা এক সময় আমার এখানে ছিলো। এখন নাই। খালেদ এস কে ডি আমার বাড়ি রিসোর্টে এখন চাকরি করে আর রেজোয়ান শুনেছি তার বাড়িতে চলে গেছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার প’রিদর্শক ত’দন্ত হুমায়ুন কবির জানান, অ’ভিযো’গের প্রেক্ষিতে আমরা আ’সা’মিদের গ্রে’প্তার করেছি। তাদের কাছ থেকে মোবাইল ফোন ও ল্যাপটপ জ’ব্দ করা হয়। আ’সা’মিদের রি’মা’ন্ডের আবেদন জানানো হবে। এ ঘটনায় মালিকপক্ষের কোনও সংশ্লিষ্টতা রয়েছে কিনা তা ত’দ’ন্ত করে দেখা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com