পু’ত্রবধূকে জি ‘০ম্মি করে ডা”কা’তি; বুকে কোরআন চে’পে ধ’ ‘র্ষ”/ণ থেকে বাঁচ’লেন গৃ’হব’ধূ

| আপডেট :  ৯ ফেব্রুয়ারি ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৯ ফেব্রুয়ারি ২০২১, ০৪:১০ পূর্বাহ্ণ

কুমিল্লার তিতাস উপজে’লা সদরের কড়িকান্দি ইউনিয়নে এক গৃ’হব’ধূকে গণধ”… হু’ ০ম’কি দিয়ে ডা’কা’তির ঘটনা ঘটেছে। রোববার রাত দেড়টার দিকে চর রাজাপুরের হাবিবুর রহমান বেপারি বাড়িতে এ ঘটনা ঘটে।

সরেজমিন জানা যায়, এসএস পাইপের গেটের মালয়েশিয়ান তা’লা তরল জাতীয় কিছু দিয়ে খু’লে ঘরের ভেতর প্রবেশ করে ১২-১৫ জ’নের একটি সং’ঘব’দ্ধ ডা’কাত দ’ল। তারা অ’ ০স্ত্রের মু’খে সাইফুল ইসলামের স্ত্রী’কে গণধ”… হু’ ০ম’কি দিয়ে প্রতিটি কক্ষ থেকে তা’লা ভে’ঙে দামি সব জিনিসপত্র নিয়ে যায়।

হাবিবুর রহমান প্রকাশ হবির ছে’লে মালয়েশিয়া প্রবাসী সাইফুল ইসলাম বলেন, ডা’কা’তরা ঘরে ঢুকেই আমাদের স’বার হা’ত, পা, মু’খ দ’ড়ি ও স্ক’চটেপ দিয়ে বেঁ’০ধে ফে’ লে। ডা’কাত দল ঘরে থাকা নগদ চার লাখ টাকা, ১০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, ল্যাপটপসহ প্রায় ১৭ লক্ষাধিক টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় বলে প’রিবারটির দা’বি।

বাড়ির মালিক হাবিবুর রহমান হবি বলেন, আমার পু’ত্রবধূকে জি ‘০ম্মি করে রা’ম দা, ধা’রা’লো ছু”রি ও কা’ওয়াল দিয়ে ভ০’য় দে’খিয়ে সব নিয়ে নিঃ’স্ব করে গেছে আমাদের। এখন আমার কী হবে? দেশে কী আ’ইনশৃঙ্খলা বলতে কিছু নাই?

ভিন্ন এক ঘটনায় একই কায়দায় উপজেলার আলীরগাঁও গ্রামের দুটি বাড়িতে ডা’কাতির ঘটনা ঘটে। গৃ’হব’ধূকে ডা’কাত দল ধ”.. করার চে’ষ্টা করলে বুকে পবিত্র কোরআন শরীফ চে’পে ধরে ধ”.. থেকে র’ক্ষা পান সেই গৃ’হব’ধূ।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম জানান, আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ত’দন্তসাপেক্ষে আ’ইনগত ব্য’বস্থা গ্রহণ করব।
সূত্র- নিউজ২৪