সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

সেই ছা’ত্রীর স’ঙ্গে জো’রপূ’র্বক স’ ঙ্গ’মের আ’লামত মে’লেনি

সেই ছা’ত্রীর স’ঙ্গে জো’রপূ’র্বক স’ ঙ্গ’মের আ’লামত মে’লেনি

রাজধানীর একটি বেস’রকারি বিশ্ববিদ্যালয়ের এক শি’ক্ষার্থীকে ধ”.. পর হ’’..র অ’ভিযো’গে মা’ম’লা করেছেন তারা বাবা। তবে সোহরাওয়ার্দী হাসপাতালের ফ’রে’নসিক বিভাগ বলছে, ছা’ত্রীর স’ঙ্গে জো’ রপূ’র্বক যৌ ‘০নমি’লনের আ’লামত পাওয়া যায়নি।

ওই ছা’ত্রীর মৃ ’০ত্যুর ঘটনায় তার বা’বা চারজনের নাম উল্লেখ করে এবং অ’জ্ঞাত আরেকজনসহ মোট পাঁচজনের বি’ রু’দ্ধে মোহাম্মদপুর থানায় একটি মা’ ম’লা করেন। মা’ম’লায় অ’ভিযু’ক্ত তিনজনকে আ’টক করেছে পুলিশ। তারা হলেন, ওই শি’ক্ষার্থীর প্রে’মিক মর্তুজা রায়হান চৌধুরী, তাফসির ও কোকো।

এরমধ্যে প্রাথমিক স’ম্পৃক্ততা না থাকায় কোকোকে ছে’ড়ে দেয়া হয়েছে। মা’ম’লায় আরাফত নামে আরেকজনের নাম থাকলেও তিনি ম’ দপা’নে মা’ম’লার আগের দিন মা ‘০রা গেছেন। আরাফাত একটি বেস’রকারি স্কুল অ্যান্ড কলেজের শি’ক্ষার্থী ছিলেন।

পুলিশ বলছে, ঘটনার সময় উপস্থিত আরেক শি’ক্ষার্থী নেহা ও তার ব’ন্ধুকে (অ’জ্ঞা’ত) খোঁজা হচ্ছে। অন্যদিকে ঘটনার স’ঙ্গে জ’ড়িত দুজনকে গ্রে’প্তা’রের পর আ’দালতে পাঠায় পুলিশ। রবিবার পুলিশ তাদের সাত দিনের রি’মান্ড আবেদন করলে আ’দালত পাঁচ দিনের রি’মান্ড মঞ্জুর করে। বর্তমানে তারা পুলিশি রি’মা’ন্ডে রয়েছেন।

সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হা’সপাতা’লের ফ’রেনসিক বিভাগের প্রধান অধ্যাপক আ ম সেলিম রেজা বলেন, ‘রবিবার রাতে মে’য়েটির ম’য়নাত’দন্ত সম্পন্ন হয়েছে। বি’ ০ষক্রিয়ায় তার মৃ’ ত্যু হয়েছে কি না, তা জানতে নি’হ’তের ভিসেরা আলামত নেয়া হয়েছে। এছাড়াও তার যৌ ‘০না’ঙ্গ ও পা’০ য়ুপ’থ থেকে আলামত সংগ্রহ করে ডিএনএ টে’স্টের জন্য পাঠানো হয়েছে।’

চি’কিৎসক বলেন, ‘নি’০হ তের শ’ রীরে কোনো আ’ঘা’তের চি’হ্ন পাওয়া যায়নি। এছাড়াও দেহের সংবেদনশীল অংশগুলোতেও জো’রপূ’র্বক স’ ঙ্গ’মের আ’লামত পাওয়া যা’য়নি।’ ম’য়নাত’দন্ত ও ডিএনএ টেস্টের রিপোর্টে মৃ’ ০ত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান এই চি’কিৎসক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com