খু’০ন করেছে সা’বেক প্রে’মিক, জে’ল খা’টছে স্বা’মী-ভা’সুর

| আপডেট :  ১৭ জানুয়ারি ২০২১, ০৫:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ জানুয়ারি ২০২১, ০৫:১৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে দুইমাস আগে এক গৃ’হব’ধূকে শ্বা’০সরো’ধ করে খু’০ন করে পা’লি’য়ে যাওয়া এক যু’বককে ঢাকা থেকে গ্রে’ফ’তার করেছে পু’লিশ ব্যু’রো অব ই’নভেস্টিগেশন (পি’বিআই)। সংস্থাটি জানিয়েছে, গৃ’হব’ধূকে খু’০নের অ’ভিযোগে গ্রে’ফ’তার হয়ে জে০’ল খাট’ছে তার স্বা’মী ও ভা’সুর। কিন্তু পি’বিআইয়ের ত’দন্তে পাওয়া গেছে, ওই গৃ’হব’ধূর সা’বেক প্রে’মিকই তাকে খু’০ন করেছে।

গ্রে’ফ’তার জাকের হোসাইন (২৭) লক্ষ্মীপুর জে’লার রামগতি উপজে’লার চর আফজাল গ্রামের বাহার উদ্দিনের ছে’লে। তবে তারা থাকেন রাঙামাটি জে’লার কাপ্তাই উপজে’লার চন্দ্রঘোনা এলাকায়।

গত ৪ নভেম্বর রাতে নগরীর ডবলমুরিং থানার পানওয়ালা পাড়ায় নাছিমা মঞ্জিলের একটি ফ্ল্যাট থেকে গৃ’হব’ধূ সুপ্তি মল্লিকের (২২) লা’০শ উ’দ্ধা’র করে পু’লিশ। এরপর তার বা’বা সাধন মল্লিক বাদি হয়ে সুপ্তির স্বা’মী বাসুদেব চৌধুরী ও ভাসুর অনুপম চৌধুরীকে আ’সা’মি করে মা’ম’লা দা’য়ের করেন। পুলিশ তাদের গ্রে’ফ’তার করে। এরপর মা’ম’লার ত’দন্তভার নেয় পি’বিআই।

ত’দ’ন্তকারী ক’র্মকর্তা পি’বিআই প’রিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে জানান, ঘটনার রাতে সুপ্তির ফ্ল্যাট থেকে এক যু’বককে বের হতে দেখেছিলেন প্রতিবেশিরা। ওই যু’বককে টার্গেট করেই ত’দ’ন্ত শুরু করে পি’বিআই। পরে জানা যায়, বিয়ের আগে সুপ্তি এ’কজনের স’ঙ্গে প্রেম করতেন।

ত’দন্তে জানা যায়, সেই যু’বকই ঘটনার রাতে ফ্ল্যাট থেকে বের হওয়া যু’বক। এ তথ্য পাওয়ার পর জাকেরের অবস্থান শ’নাক্ত করে গত বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ঢাকার নিশ্চিন্তাপুর থেকে তাকে গ্রে’ফতার করে পি’বিআই টিম। পরে হ’’…… দা’য় স্বী’কার করে জাকের আ’দালতে জ’বানব’ন্দি দেন।

সন্তোষ বলেন, ‘রাঙামাটিতে সুপ্তি এবং জাকেরের বাসা পাশাপাশি। জাকের জি’জ্ঞা’সাবাদে জানিয়েছেন, ২০১৪ সাল থেকে সুপ্তির স’ঙ্গে তার প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালে তারা গো’পনে বি’য়ে করে। চারমাস সংসার করার পর সুপ্তি তাকে তা’লাক দিয়ে বাসুদেবকে বিয়ে করে। কিন্তু গো’পন নম্বরের মাধ্যমে মোবাইলে তাদের মধ্যে যোগাযোগ ছিল।

ঘটনার রাতে বাসায় কেউ না থাকার সুযোগে জাকের সুপ্তির বাসায় যায়। সেখানে পুরনো স’ম্পর্কের প্রসঙ্গ টে’নে দু’জন ঝ’গড়া করে। ঝ’গড়ার একপর্যায়ে সুপ্তিকে গ’লা’য় গা’মছা পেঁ’চিয়ে হ’’.. করে জাকের। পরে সুপ্তির দু’টি মোবাইল সেট নিয়ে পা’লিয়ে ঢাকায় চলে যায়। আমরা সেগুলো উ’দ্ধা’র করেছি।’

‘প্রে’মের স’ম্পর্ক থাকার বি’ষয়টি আমরা নিশ্চিত হয়েছি। তবে গো’পনে বিয়ে করার কোনো তথ্যপ্রমাণ সে আমাদের দিতে পা’রেনি। কিন্তু খু’০নের কথা স্বী’কার করেছে। অথচ সেই খু’নের মা’ম’লায় জে০’ল খাটছে সুপ্তির স্বা’মী ও ভাসুর। পুলিশ তাদের গ্রে’ফ’তারের পর তিনদিনের রি’মা’ন্ডে নিয়ে জি’জ্ঞা’সাবাদও করে’, বলেন পি’বিআই প’রিদর্শক সন্তোষ।

সূত্রঃ সারাবাংলা