দামি গাড়িটাই ছিলো দিহানের মে’য়ে প’টানোর প্রধান হাতিয়ার

| আপডেট :  ১৫ জানুয়ারি ২০২১, ০৩:২৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ জানুয়ারি ২০২১, ০২:৩৭ অপরাহ্ণ

বাবার অঢেল টাকা। গ্রামের বাড়িতে বিশাল সম্পত্তি। রাজধানী ঢাকায় নিজস্ব ফ্ল্যাট। আর ছিলো দামি একটি গাড়ি। সব মিলিয়ে অল্প ব’য়সী মে’য়েদের প্র’লোভনের ফাঁ’দে ফে’লা ছিলো দিহানের জন্য মা’মুলি একটি বি’ষয়। তার এই প্র’লোভনে পড়ে অনেক মে’য়েরই স’র্বনা’শ হয়েছে। সবশেষে রাজধানীর কলাবাগানে ইংরেজি মাধ্যমের শি’ক্ষার্থী ধ”.. পর হ’’.. ঘটনায় একের পর এক চা’ঞ্চ’ল্যকর তথ্য বে’রিয়ে আসে।

বিভিন্ন গণমাধ্যম ও দিহানের পরিচিতদের সূত্রে জানা গেছে, আনুশকার আগেও একাধিক মে’য়ের স’ঙ্গে প্রে’মের স’ম্পর্ক ছিলো দিহানের। বাবার অর্থবিত্ত, দামি গাড়ি উপহারসামগ্রী দিয়ে মে’য়েদের প্র’ভাবিত করতো দিহান।

তাই বাসা ফাঁ’কা থাকলেই ব’ন্ধু-বা’ন্ধবীদের নিয়ে আসতেন দিহান। তার বি’রু’দ্ধে এর আগেও বিভিন্ন মে’য়ে’দের স’ঙ্গে অ’নৈ’তিক ক’র্মকা’ণ্ডে জ’ড়ি’ত থাকার অ’ভিযোগ পাওয়া গেছে।

কলাবাগানে দিহানের বাসার কেয়ারটেকার মোতালেব এমন তথ্য জানান। তবে তিনি বলেন, বাসা ফাঁ’কা থাকলে মাঝে মধ্যে দিহান ব’ন্ধু-বা’ন্ধবীদের নিয়ে বাসায় আসলেও হ’’.. বা ধ”… মতো ঘটনা ঘটতে পারে তা তিনি ধারণাও করতে পা’রেননি। আনুশকা নূর আমিন যেদিন হ’’।।.. শি’কা’র হয় সেদিন মোতালেবের পরিবর্তে কেয়ারটেকার দুলাল দায়িত্ব পালন করছিলেন।

দিহানের বাবা সদ্য অ’বসরপ্রাপ্ত জেলা রেজিস্ট্রার আবদুর রউফ স’রকার। তিন স’ন্তানের মধ্যে দিহান সবার ছোট। প’রিবারের একটু বেশি আদর পেতেন দিহান। যে কারণেই দিন দিন তার ব’খাটেপ’না বে’ড়েছে। দিহানের বড় ভাই সুপ্তর বি’রু’দ্ধেও স্ত্রী হ’’.. অ’ভিযো’গ রয়েছে।

প্রসঙ্গত, গেলো ৭ জানুয়ারি সকালে ব’ন্ধু দিহানের মোবাইল কল পেয়ে বাসা থেকে বের হন রাজধানীর ধানমন্ডির মাস্টারমাইন্ড স্কু’লের ‘ও’ লে’ভেলের শি’ক্ষার্থী আনুশকা নুর আমিন। এরপর কি’শো’রীকে কলাবাগানের ডলফিন গলির নি’জের বা’সায় নিয়ে যান দিহান। ফাঁ”কা বাসায় তাকে ধ”.. করা হয়।

অ’সু’স্থ হয়ে পড়লে দিহানসহ চার ব’ন্ধু তাকে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হা’সপাতালে নিয়ে যায়। সেখানে ক’র্তব্যরত চি’কিৎসক ছা’ত্রীকে মৃ”’ত ঘোষণা করেন। ধ”.. পর অ’তিরি’ক্ত র’ক্তক্ষ’রণে তার মৃ’’ত্যু হয় বলে জানান চি’কিৎস’করা। এ ঘটনায় আনুশকার বা’বা বা’দী হয়ে মা’ম’লা করেছেন। এ ঘটনার মা’ম’লায় দিহান গ্রে’ফ’তার রয়েছেন। তিনি ১৬৪ ধা’রায় আ’দালতে জ’বা’নব’ন্দিও দিয়েছেন।