টাকা, সোনা ও জমির দলিল নিয়ে স্বামীর ব্যবসায়িক পার্টনারের সাথে উধাও স্ত্রী

| আপডেট :  ১৩ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ অক্টোবর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ণ

ব্যবসায়ী পার্টনারের স্ত্রীকে নিয়ে পা’লিয়েছে যশোরের এক ব্যক্তি। সাথে টাকা, সোনা ও জমির দলিলও নিয়ে গেছে। এসব অ’ভিযোগ এনে মঙ্গলবার আ’দালতে মা’মলা করেছে যশোর সদর উপজে’লার পাঁচবাড়িয়া গ্রামের তৌহিদুর রহমান লিটু।

আ’সামিরা হলেন, তার স্ত্রী হাসিমপুর সেলফির মোড়ের বিথী বেগম ও পার্টনার শহরের নীলগঞ্জ সুপারী বাগান এলাকার সেলিম মিয়ার ছেলে মনির হোসেন। সিনিয়র জুডিসিয়াল ম্যা’জিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অ’ভিযোগ আমলে নিয়ে কোতোয়ালি থানার ওসিকে ত’দন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বা’দী মা’মলায় উল্লেখ করেন, ২০১৬ সালে বিথীকে বিয়ে করেন। তাদের সংসারে পাঁচ বছর বয়সী পুত্র স’ন্তান রয়েছে। অন্যদিকে মনির হোসেন তার ব্যবসায়ীক পার্টনার। পুরাতন খুলনা বাসষ্টান্ডে তাদের আরাবী আলমাস ফল ঘর নামে যৌথ মালিকানায় ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বা’দী ব্যবসায়ীক প্রয়োজনে বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন। এই সুযোগে বিথীর সাথে মনিরের পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। বি’ষয়টি তিনি বুঝতে পেরে দুইজনকেই বিরত থাকার জন্য বলেন।

এ বি’ষয় নিয়ে আ’সামিদের সাথে বা’দীর সম্পর্কে ফাটল ধরে। গত ৬ অক্টোবর সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যান। এই সুযোগে বিথী নিজে মনিরকে কল করে বাড়িতে ডাকেন। পরে দুজনে একত্রে আলমারির তালা ভে’ঙে ফল কেনার দেড়লাখ টাকা, তিনলাখ টাকার বিভিন্ন সোনার গহনা ও জমির দলিলপত্র নিয়ে চম্পট দেয়।

সাথে পাঁচ বছরের শি’শু স’ন্তানকেও নিয়ে যায়। পরে মোবাইল ফোনের মাধ্যমে বিথী পা’লিয়ে যাওয়ার বি’ষয়টি স্বীকার করেন একই সাথে নিয়ে যাওয়া বিভিন্ন জিনিসপত্র ফেরত দেবেনা বলে জানিয়ে দেয়।

এছাড়া মনির বা’দীকে জানায়, এ বি’ষয়ে জানাজানি করলে বা’দীকে খু’ন করা হবে। একই সাথে পাঁচ বছরের শি’শু স’ন্তানের ক্ষ’তি করার হু’মকি দেয়। বা’ধ্য হয়ে বা’দী আ’দালতে মা’মলা করেন।