প্র’০বা’সীর স্ত্রী”র স”ঙ্গে রা’০ত্রিযা’পনকালে যৌ” ০ন উ’০ত্তেজ’ক ট্যা’বলেটসহ হা’০তেনা’তে ধ”রা কৃ’ষকলী’গ নে’তা

| আপডেট :  ৫ এপ্রিল ২০২১, ০২:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ জানুয়ারি ২০২১, ০৪:০১ অপরাহ্ণ

ঢাকার কেরানীগঞ্জ উপজে’লার রুহিতপুর ই’উনিয়নের নয়াপাড়া গ্রামের এক প্র’বা’সীর স্ত্রী’0র স’ঙ্গে প’0রকী’য়া করতে গিয়ে কৃ’ষকলী’গ নে”তা আ’0টক হ’য়েছেন। মধ্য রাতে কৃ’ষকলী’গ নে’0তাকে এক প্র’0বাসীর স্ত্রী’0র স’0ঙ্গে রা”0ত্রিযা’পনকালে যৌ”0ন উ’0ত্তেজ’ক ট্যা’বলেটসহ হা’0তেনা’তে আ’0টক করে গ’ণধো’0লাই দিয়েছে গ্রা’মবা’সী।

পরে তাকে পু’লিশে সো’পর্দ করে স্থা’নীয়রা। অ’ভিযু’ক্ত ওই নে’তার নাম সিরাজুল ইসলাম রাজ। তিনি ঢাকা জে”লা কৃ’ষক লী’গের যুগ্মসাধারণ স’ম্পাদক ও কেরানীগঞ্জ উপজে’লার নবাবচর গ্রামের আপ্তু মিয়ার ছে’লে।

জানা গেছে, দীর্ঘদিন যাবত খোলামুড়া গ্রামের মে’0য়ে ও রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের গৃ’0হব”ধূ তার মা’মা’তো বো’0নের বা’সায় অ’0বৈধ যা’তায়া’ত ছিলো এই নে”তা’র। এরই অংশ হিসেবে মঙ্গলবার দিবাগত রাতে গৃ’ 0হবধূ’র শ্ব’0শুরবা’ড়িতে তার থাকার রুমে প্রবেশ করে রাজ। বাড়ির আশপাশের লো”কজ’ন টের পেলে’ ভোরবেলা তাকে হা’0তেনা’তে ধ’0রে ফে”লে এ’লাকাবা’সী।

পরে মা’0রধ’রের একপর্যায়ে সে তার অ’0পক’র্মের কথা স্বী’ কার করে। খবর শুনে পু’লিশ ঘটনাস্থলে গিয়ে তাকেসহ ওই না’0রীকে থানায় নিয়ে যায়। ঢাকা জে’লা কৃ’ষক লী’গের স’ভাপতি জাকির উদ্দীন আহমেদ রিন্টু ঘটনার ব্যাপারে বলেন, আমি বি’ষয়টি জেনেছি। ঘটনা স’ত্য হলে প’রবর্তী মিটিংয়ে আলোচনা সাপেক্ষে তাকে সং’গঠন থেকে অ”ব্যা’হতি দেওয়া হবে। ব্য’ক্তির দা’য় দল নিবে না।

এ ব্যাপারে কেরানীগঞ্জ ম’ডেল থানা পু’লি’শের ভার’প্রাপ্ত ক’র্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, প’0রকী’য়ার জে”রে এক না’রী ও এক পু’রুষকে রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রাম থেকে আ’0টক করে আ’দালতে পাঠানোর প্র’স্তুতি চলছে। সূত্রঃ বিডি প্রতিদিন