ছে’লে আমা’র আবেগের বসে শা”রী”রি”ক স’ম্পর্কে জ’ড়িয়েছিল : দিহানের মা

| আপডেট :  ১২ জানুয়ারি ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১২ জানুয়ারি ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ণ

ইমেইল বার্তায় দিহানের মা লিখেছেন, গত ৭ জানুয়ারি আমা’র বাসায় আমা’র ছে’লে দিহান ও ওর বা’ন্ধবী অরনা আমিন-এর ঘটনায় আমি হ’তবাক। একজন মা ও না’রী হিসেবে এ ধরনের ঘটনা মে’নে নেওয়া খুবই ক’ষ্ট’কর। এরপর গত দু’দিন আমি কোনো সংবাদমাধ্যমে কথা বলিনি।

কারণ, আমি পুরো ঘটনাটিকে প্রথমে বোঝার চে’ষ্টা করেছি। দিহানের ব’ন্ধুবান্ধবের কাছ থেকে তথ্য সংগ্রহ করে , তা মা হিসেবে জানার চেষ্টা করেছি। কারণ, একজন না’রী হিসেবে কোনো কি’শোরীর অ’সম্মান হোক সেটা কখনো চাই না।

হঠাৎ দুপুর ১টা ২৫ মিনিটের দিকে দিহান আমাকে ফোন দিয়ে কাঁ’দো কাঁ’দো স্বরে কথা বলে। জীবনে ওকে আমি কখনও কা’ন্না করতে দেখিনি। ফোন দিয়ে বলে, ‘ভাইয়া বাসায় বা’ন্ধবীকে নিয়ে এসেছিলাম। অ’জ্ঞান হয়ে গেছে। হাসপাতা’লে নিয়ে যাচ্ছি। তুমি আসো, তুমি ছাড়া আমাকে কেউ বাঁ’চাতে পারবে না।’

দিহানের ভাই আরও বলেন, আমি ভয় পেয়ে যাই। তখনই আমা’র ক’র্মস্থল থেকে বের হয়ে এসেছি। দিহান বারবার ফোন দিচ্ছে ‘ভাইয়া তুমি দ্রুত আসো।’ পরে দুপুর ১টা ৫০-এর দিকে আবার ফোন করে। তখন বলে, ‘ভাইয়া ও তো মা’’রা গেছে’। তখন আমি বলি, ‘কে মা’’রা গেল ঠিকঠাক মতো বলো’। দিহান বলে, ‘তুমি হাস’পাতা’লে চলে আসো দ্রুত।’

রাজধানীর কলাবাগানের ডলফিন গলি এলাকায় ধানমন্ডির মাস্টারমাইন্ড স্কুলের এক শি’ক্ষার্থীকে … পর অ’ভিযোগ পাওয়া গেছে তার ব’য়ফ্রেন্ড ফারদিন ইফতেখার দিহান ও তিন সহপাঠীর বি’রুদ্ধে।