ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে বউ পে’টানোর অভিযোগে থানায় স্ত্রী

| আপডেট :  ১ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৪ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বি’রুদ্ধে মিরপুর মডেল থানায় তার স্ত্রী একটি লিখিত অ’ভিযোগ করেছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল আমিনের স্ত্রী থানায় এসে এ লিখিত অ’ভিযোগ করেন।

মিরপুর মডেল থানা সূত্রে জানা যায়, ক্রিকেটার আল আমিনের স্ত্রী যৌ’তুকের দাবি ও মা’রধর সংক্রান্ত একটি অ’ভিযোগ করেছেন। অ’ভিযোগটি যাচাই-বাছাই চলছে।

বি’ষয়টি নিশ্চিত করে মিরপুর মডেল থানার অফিসার ই’নচার্জ (ওসি) মোস্তাজিরুর রহমান বি’ষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করে বলেন, জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেন এর বি’রুদ্ধে তার স্ত্রী একটি লিখিত অ’ভিযোগ করেছেন। তার অ’ভিযোগের বি’ষয়ে আমরা যাচাই-বাছাই ও ত’দন্ত করছি। অ’ভিযোগের সত্যতা পাওয়া গেলে এটি আমরা মা’মলা আকারে নথিভুক্ত করব।

ক্রিকেটার আল-আমিন ও ইসরাত দম্পতির দুই পুত্র স’ন্তান রয়েছে। তারাও আজ বৃহস্পতিবার তাদের মায়ের সঙ্গে থানায় আসেন।

ইসরাত জাহান অ’ভিযোগ দা’য়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘সে অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মা’রধর করেছে। তাই অ’ভিযোগ দা’য়ের করেছি থানায়। তবে আমি আপোষ করতে চাই, আবারো সংসার করতে চাই।’

পেসার আল আমিন ২০২০ সালে সর্বশেষ খেলেছেন জাতীয় দলে। এরপর ঘরোয়া ক্রিকে’টে নিজেকে ব্যস্ত করেছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার। জাতীয় দলে খেলার সময়ও শৃংখলা ভঙ্গের অ’ভিযোগ উঠেছিল আল আমিনের বি’রুদ্ধে। এ কারণে ২০১৫ সালের অস্ট্রেলিয়া বিশ্বকাপ থেকে দেশেও ফেরত পাঠানো হয় তাকে। নতুন করে ফের বিতর্কে জড়ালেন তিনি।