বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা সভাপতির ফিলিং স্টেশনের রেস্টুরেন্টে

| আপডেট :  ২৮ আগস্ট ২০২২, ০৩:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ আগস্ট ২০২২, ০৩:২৫ অপরাহ্ণ

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার উপস্থিতিতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের অফিস সহায়ক, নৈশপ্রহরী ও আয়া এই তিনটি পদের নিয়োগের লিখিত পরীক্ষা স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। খবর আরটিভি নিউজ

গতকাল শনিবার (২৭ আগস্ট) বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক-সংলগ্ন বালুয়াকান্দি এলাকায় শাহ্ শের আলী ফিলিং স্টেশনের রেস্টুরেন্টে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। তিনটি পদের বিপরীতে মোট ১২ জন প্রার্থী লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন।

নিয়োগ পরীক্ষায় উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন সাঈদীসহ সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা।

এ বিষয়ে গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন বলেন, পরীক্ষা চলাকালে আমি উপস্থিত ছিলাম। পরীক্ষাটি বিদ্যালয়ে হলে ভালো হতো। কিন্তু বিদ্যালয়ের সভাপতি ড. আবদুল মান্নান ব্যস্ত থাকার কারণে সময় দিতে পারছিলেন না।

স্কুল সভাপতির মালিকানাধীন শাহ্ শের আলী ফিলিং স্টেশনের রেস্টুরেন্টের ভেতরে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে আইনগত কোনো সমস্যা নেই। তবে পরীক্ষা ফেয়ার হয়েছে।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানান, এ বিষয়ে আমি কিছু শুনিনি।