স্ত্রীকে আ’পত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে প’রকীয়া প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী

| আপডেট :  ১৯ আগস্ট ২০২২, ০৮:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ আগস্ট ২০২২, ০৮:৫১ অপরাহ্ণ

মোবাইল ফোনে প’রকীয়া প্রেমের সম্পর্ক। পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে রাজিব হোসেন (২৭) নামের এক যুবককে। গতকাল বৃহস্পতিবার ১৮ আগষ্ট ঘটনাটি জানাজানি হয়। গত বুধবার ১৭ আগস্ট পাবনার ভাঙ্গুড়া উপজে’লার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে প্রেমিক রাজিব চরপাড়া গ্রামের দোলাল প্রামানিকের ছেলে। আর প্রেমিকা ওই গ্রামের হেলাল প্রামানিকের স্ত্রী ও দুই স’ন্তানের জননী। স্থানীয়রা জানান, গত বুধবার ১৭ আগস্ট সকালে অ’ভিযুক্ত গৃ’হবধূ (৩৫) বাড়িতে কেউ না থাকায় প্রেমিককে ডেকে নেন। এর মধ্যে গৃ’হবধূর স্বামী বাড়িতে এসে তাদের আ’পত্তিকর অবস্থায় পেয়ে আ’টকে রাখেন। খবর পেয়ে ইউপি সদস্য শফিকুল ইসলাম দুজনকে ইউনিয়ন পরিষদে নিয়ে যান।

সেখানে সালিশী বৈঠকে ওই গৃ’হবধূ বলেন, রাজিবের সঙ্গে তার চার বছর আগে পরিচয় হয়। কথাবার্তা বলার এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাজিব তাকে বিয়ে করবেন আশ্বাস দিয়ে ধ”ণ করেন। এর পর থেকে মাঝে মাঝেই তিনি তার (গৃ’হবধূর) বাড়িতে আসতেন। এরপর সেখানেই গৃ’হবধূকে দিয়ে তার আগের স্বামীকে ডি’ভোর্স দিয়ে প’রকীয়া প্রেমিক রাজীবের সঙ্গে বিয়ে দেওয়া হয়।

এই ঘটনা নিশ্চিত করে ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, ৫ লাখ টাকা কাবিনে বিয়ে দেওয়া হয়েছে। এ বি’ষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি মুঃ ফয়সাল বিন আহসান আজ শুক্রবার ১৯ আগষ্ট বলেন, সংবাদ পাওয়ার পর তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন। কিন্তু গৃহবধুর কোন অ’ভিযোগ না থাকায় আইনগত ব্যবস্থা নেয়া সম্ভব হয়নি।