স্বামীকে বাস থেকে নামিয়ে স্ত্রীকে ৫ জন মিলে ধ’র্ষ’ণ

| আপডেট :  ৭ আগস্ট ২০২২, ১২:১৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ আগস্ট ২০২২, ১২:১৫ পূর্বাহ্ণ

গাজীপুরের শ্রীপুরে স্বামীকে বাস থেকে নামিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধ”ণের ঘটনায় এক সহযোগীসহ ৬ জনকে গ্রে’ফতার করেছে গাজীপুর জে’লা গো’য়েন্দা (ডি’বি) পুলিশ। শ্রীপুর থানার অফিসার ই’নচার্জ (ত’দন্ত) আজিজুর রহমান এ তথ্য জানান।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তাকওয়া পরিবহনে ধ”ণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারী বা’দী হয়ে শনিবার (৬ আগস্ট) শ্রীপুর থানায় মা’মলা দা’য়ের করেন।

শ্রীপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই নারী তার স্বামীকে নিয়ে শুক্রবার রাত সাড়ে ১১টায় তাকওয়া পরিবহনে গাজীপুরের ভোগড়া-বাইপাস থেকে ময়মনসিংহের ভালুকা উপজে’লার স্কয়ার মাস্টারবাড়ি যাচ্ছিলেন। পরিবহনটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় পৌঁছালে সব যাত্রীকে নামিয়ে দেওয়া হয়।

পরে বাসটি ওই নারী ও তার স্বামীকে নিয়ে শ্রীপুরের মাওনার উদ্দেশে যাত্রা করে। রাত ২টার দিকে বাসটি মাওনা চৌরাস্তায় পৌঁছার আগে তার স্বামীকে জো’র করে নামিয়ে দেওয়া হয়।

ওই নারীর স্বামী ঘটনাটি শ্রীপুর থানা পুলিশকে জানালে তারা খোঁজ নিতে থাকে। পরে বাসটি মাওনা উড়াল সেতুর নিচ দিয়ে ইউটার্ন নিয়ে আবার গাজীপুরের দিকে রওনা দেয়। এ সময় গাজীপুরের রাজেন্দ্রপুর পৌঁছানোর আগে ৫ জন ওই নারীকে ধ”ণ করে।

পরে তাকে রাজেন্দ্রপুরের কোনও এক জায়গায় নামিয়ে দিয়ে বাসটি গাজীপুরের দিকে চলে যায়। এরপর ওই নারী হাঁটতে হাঁটতে জয়দেবপুর থানায় গিয়ে ঘটনা জানালে শ্রীপুর, জয়দেবপুর ও গাজীপুর জে’লা গো’য়েন্দা (ডি’বি) পুলিশ আ’সামিদের গ্রে’ফতারে তৎপরতা চা’লায়। পরে বিভিন্ন এলাকায় অ’ভিযান চা’লিয়ে এক সহযোগীসহ ৬ জনকে গ্রে’ফতার করে তারা।