প্রেম করে মেয়েদের আ’পত্তিকর ভিডিও ধারণে সেঞ্চুরি হাকিয়ে অবশেষে ধরা

| আপডেট :  ৩০ জুলাই ২০২২, ০২:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ জুলাই ২০২২, ০২:৫৭ অপরাহ্ণ

ফেসবুক, ইমুতে হাফ ডজন অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন শতাধিক নারীর সাথে। পেইড ফেসবুক অ্যাকাউন্ট ও লোকেশন আমেরিকা দিয়ে নারীদের প্রলুব্ধ করতেন নেট দুনিয়ায়। তাদের একান্ত সময়ে ভিডিও আর আ’পত্তিকর ছবি ধারণ করে ব্লাকমেইল করে হাতিয়ে নিতেন টাকা। মুন্সীগঞ্জে সদরে ডি’বি পুলিশের অ’ভিযানে মো. নাদিম হাসান (২৩) নামের এমনই এক অ’ভিযুক্ত যুবককে গ্রে’প্তার করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজে’লার আমতলা এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। আ’টককৃত নাদিম স্থানীয় দালালপাড়া এলাকার মৃ’ত কাদির মিয়ার ছেলে। তার কাছ থেকে ব্লাকমেইল করে আদায় করা ৪০ হাজার টাকা ও মোবাইল ফোন জ’ব্দ করা হয়েছে।

মুন্সীগঞ্জ ডি’বি পুলিশের ই’নচার্জ আবুল কালাম আজাদ জানান, ২৭ জুলাই এক নারীর অ’ভিযোগের প্রেক্ষিতে প’র্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো. নাদিম হাসান নামের ওই যুবককে গ্রে’প্তার করা হয়েছে। সে শতাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আ’পত্তিকর ছবি ও ভিডিও ধারণ করতো।

তাদের কাছ থেকেই ব্লাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিল। আ’টকের সময় নাদিমের কাছ থেকে ব্লাকমেইলকৃত নগদ ৪০ হাজার টাকা ও প’র্নোগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জ’ব্দ করা হয়। তার মোবাইলে প্রচুর আ’পত্তিকর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

তিনি আরও জানান, আ’সামিকে আ’দালতে সোপর্দের পর জে’লহাজতে প্রেরণ করা হয়েছে। সে শতাধিক মেয়ের সাথে সম্পর্কের কথা মুন্সীগঞ্জ আমলি আ’দালত-১ বিজ্ঞ বিচারক আব্দুল্লাহ ইউসুফ এর কাছে স্বীকার করে স্বেচ্ছায় ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় জ’বানব’ন্দি প্রদান করেছে।