মাগুরায় নারী পুলিশ সুপারের ঝু’লন্ত ও কনস্টেবলের গু’লিবিদ্ধ লা’শ উদ্ধার

| আপডেট :  ২১ জুলাই ২০২২, ১১:০৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২১ জুলাই ২০২২, ১১:০৯ পূর্বাহ্ণ

পৃথক ঘটনায় মাগুরায় খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের ঝু’লন্ত লা’শ এবং মাগুরা পুলিশ লাইন্সে কনস্টেবল মাহমুদুল হাসানের গু’লিবিদ্ধ লা’শ উ’দ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মাগুরার শ্রীপুর উপজে’লার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়ি থেকে লাবনী আক্তারের ওড়না পেঁচানো লা’শ এবং মাগুরা পুলিশ লাইন্স ব্যারাকের ছাদ থেকে কনস্টেবল মাহমুদুল হাসানের গু’লিবিদ্ধ লা’শ উ’দ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, রাতের ডিউটি থেকে ফিরে আজ সকাল সাড়ে সাতটার দিকে নিজ নামে ইস্যু করা অ’স্ত্র দিয়ে মাথায় গু’লি করে আত্মহ’’ত্যা করেছেন মাহমুদুল হাসান।

নি’হতের নাম মাহামুদুল হাসান (২৩)। তার বাড়ি কুষ্টিয়া দৌলতপুর উপজে’লায়। নি’হত মাহমুদুল হাসান দেড় মাস আগে বদলি হয়ে মাগুরা আসেন।অন্যদিকে, মাগুরা শ্রীপুর উপজে’লার সারঙ্গদিয়া গ্রামে নানা বাড়িতে এসে খুলনা মেট্রোর অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের গ’লায় ওড়না পেঁচানো লা’শ উ’দ্ধার করেছে পুলিশ।

বি’ষয়টি নিশ্চিত করে খুলনা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ’পরাধ) এস এম ফজলুল হক বলেন, লাবনী ছুটিতে ছিলেন। এটি আত্মহ’’ত্যা নাকি অন্য কিছু সেটি এখনই বলা যাচ্ছে না। লা’শ দুটির ময়নাত’দন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে বলে জানান মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।