একই সময়ে পরকীয়া প্রেমিকদের সাথে অনৈতিক অবস্থায় আটক বৌ-শাশুড়ি

| আপডেট :  ২৯ জুন ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ জুন ২০২২, ১০:৩৫ অপরাহ্ণ

সিরাজগঞ্জের তাড়াশে গভীর রাতে নিজেদের আলাদা ঘরে দু‘জনের প’রকীয়া প্রেমিকের সাথে অ’নৈতিক সর্ম্পকে জড়িয়ে ছিলেন শাশুড়ি ও ছেলের বৌ। ঘটনা বুঝতে পেরে প্রতিবেশীরা এসে তাদের আ’টক করে। সকালে তাদের সোর্পদ করা হয় থানা পুলিশের কাছে।

শাশুড়ি ও ছেলের বৌয়ের এমন কাণ্ডে এলাকায় ছড়িয়ে পড়েছে নানা গুঞ্জন এবং তারা লজ্জিতও বটে।মঙ্গলবার গভীর রাতে সিরাজগঞ্জের তাড়াশ উপজে’লার দেশীগ্রামে এ ঘটনা ঘটে।স্থানীয় দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক জানান, ঘটনার রাতে ওই বাড়ির সাঈদ তালুকদার বাড়িতে ছিলেন না।

এই সুযোগে তার স্ত্রী লতা খাতুন এবং বিধবা মা শারমিনা বেগম নিজেদের আলাদা ঘরে প্রতিবেশী দুই প’রকীয়া প্রেমিকের সাথে অ’নৈতিক কাজে জ’ড়িত হয়ে পড়েন। বি’ষয়টি টের পেয়ে গ্রামবাসী আ’পত্তিকর অবস্থায় তাদের ধরার পর দুই প’রকীয়া প্রেমিক ও বৌ-শাশুড়িকে আ’টকে রেখেছিল। বুধবার সকালে তাদের পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

এ বি’ষয়ে লাবনী খাতুন লতা ও তার প’রকীয়া প্রেমিক সুমন হোসেন বলেন, ১১ বছর যাবত আমরা দু‘জন দু‘জনকে ভালোবাসি। এখন আমাদের বিয়ে করে নেয়া ছাড়া কোনো উপায় নেই। তাদের দু‘জনের সংসারে একটি করে মেয়ে শি’শু রয়েছে।

আর সামাজিক প্রেক্ষাপট বিবেচনায় বিধবা শারমিনা বেগম ও তার প’রকীয়া প্রেমিক সবুজ হোসেনও বিয়ের সিদ্বান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

তাড়াশ থানার অফিসার ই’নচার্জ শহিদুল ইসলাম জানান, ছেলের বৌ, শাশুড়ি ও তাদের দুই প’রকীয়া প্রেমিককে আ’টক করে থানায় রাখা হয়েছে। এ বি’ষয়ে ধ”ণের মা’মলা করার প্রস্তুতি চলছে।