স্বা’মীর গো’ পন অ’ ঙ্গ কে ‘টে সাথে নিয়ে থা’নায় হা’জির স্ত্রী

| আপডেট :  ২৭ জুন ২০২২, ১১:৫৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ জুন ২০২২, ০৪:৩৪ অপরাহ্ণ

দেশে একের পর এক’ ঘটেই যাচ্ছে পু’ রুষদের অ’ঙ্গহা ‘নির ঘটনা। এবার গাজীপুরের শ্রীপুরে পারিবারিক ক’ লহের জে’রে ঘু’ম’ন্ত স্বা’মীর গো ‘পন অ’ ঙ্গ কে’ টে থা’নায় হা’জির হলেন এক স্ত্রী। গো’ পন অ”ঙ্গ কা”টার পর স্বা’মীকে ঘরে তা’লাব’দ্ধ করে রাখে তাঁর স্ত্রী।

পরে পু’লিশ ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে স্বা’মী শরিফকে (৩১) উ’দ্ধার করে শ্রীপুর উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বিগত মাসের ২ তারিখে। ভু’ক্তভোগী শরিফ (৩১) গাজীপুরের কাপাসিয়া উপজে’লার সোহাগপুর এলাকার আলাউদ্দিনের ছে’লে।

অ’ভিযুক্ত স্ত্রী হনুফা শ্রীপুর উপজে’লার গজিয়া এলাকার হানিফ বেপারির মে’য়ে।পু’লিশ ও স্থানীয়রা জানায়, গত দুই বছর আগে শ্রীপুরের কেওয়া দক্ষিণ খন্ড এলাকায় একটি টিনশেডের বাসা ভাড়া নিয়ে জীবিকা নির্বাহ শুরু করে শরিফ ও তাঁর স্ত্রী হনুফা।

প্রায়ই তাদের দু‘জনের মধ্যে ঝ’গড়া হতো। সোমবার (২ মে) মধ্যরাতে শরিফের গো’পন অ ঙ্গ কে’ টে নিয়ে থানায় আসে হনুফা। এদিকে, শরিফ তা’লাব’দ্ধ থাকা অবস্থায় বাঁ’চার তাগিদে ৯৯৯ ফোন দিলে শ্রীপুর থা’না পু’লিশ ঘটনাস্থল থেকে তাকে উন্নত চি’কিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহম’দ মে’ডিকেল ক’লেজ হা’সপাতালে পাঠায়।

স্বা”মীর গো’ পন অ”ঙ্গ নিয়ে থা’নায় আসার পর স্ত্রীও অ’জ্ঞা’ন হয়ে পড়লে প্রাথমিক চি’কিৎসার জন্য উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

এই বি’ষয় শ্রীপুর থা’নার ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ও’সি) খোন্দকার ইমাম হোসেন জানান, অ’ভিযুক্ত ওই না’রীকে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি ত’দন্ত করে আ’ইনগত ব্য’বস্থা নেওয়া হবে। সুত্রঃ বাংলাভিশিন টিভি