মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

কাপাসিয়ায় সরকারি পাইলট স্কুলের সামনে রামদা হাতে কিশোর গ্যাং এর ভিডিও ভাইরাল

কাপাসিয়ায় সরকারি পাইলট স্কুলের সামনে রামদা হাতে কিশোর গ্যাং এর ভিডিও ভাইরাল

শামসুল হুদা লিটন, কাপাসিয়া (গাজীপুর) থেকেঃ গাজীপুরের কাপাসিয়া স’রকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে প্রকাশ্যে রাম-দা হাতে এক কি’শোরকে শিক্ষার্থীদের উপর আ’ক্রমণের ভিডিও বুধবার কাপাসিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। সর্বস্তরের মানুষ এ নিয়ে তাদের উ’দ্বেগ-উৎকন্ঠা প্রকাশ করেছেন।

চৌচল্লিশ সেকেন্ডের ওই ভিডিওতে এক যুবককে একটি রাম’দা হাতে কাপাসিয়া স’রকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সামনে স্কুলের পোশাক পরিহিত এক ছাত্রকে এলো পাথারি থাপ্পর মা’রতে দেখা যায়। এ সময় অপর কয়েকজন তাকে থামাতে চেষ্টা করছে। কিন্তু সে সবাইকে গা’লিগা’লাজ করে অপর ছাত্রদের দিকে ছুটে যাচ্ছে।

এ সময় বেশ কয়েকজন ছাত্রী চি’ৎকার করে বিভিন্ন দিকে ছুটে যাচ্ছে। পরে ওই স্কুলের ছাত্ররা তাকে প্রতিরোধ করতে চাইলে তার সঙ্গীরা তাকে ঝাপটে ধরে নিয়ে যায়। এই ভিডিও সম্পর্কে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেও তার পরিচয় জানা যায় নি। তবে ঘটনাটি বুধবার দুপুরের দিকে ঘটেছে বলে নিশ্চিত করেছেন তারা।

কাপাসিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামসুল হুদা লিটন তার ফেসবুক পেজে রাম’দা হাতে ওই যুবকের ছবি দিয়ে লিখেছেন, “কাপাসিয়া স’রকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সামনে প্রকাশ্য দিবালোকে দেশিয় অ’স্ত্র হাতে নিয়ে ঘোরাফেরা করছে এরা কারা ? কি’শোর গ্যাং এর নামে কোমলমতি ছাত্র-ছাত্রীদের সামনে ত্রাস সৃষ্টিকারী কে এই দেশিয় অ’স্ত্রবাজ ? কী তার পরিচয় ? এত ক্ষমতার উৎস কোথায় ? অবিলম্বে তার গ্রে’ফতার দাবি করছি।”

‘কাপাসিয়া হটলাইন’ নামক একটি ফেসবুক পেজে ওই ভিডিও প্রচার করে লেখা হয়েছে “ কাপাসিয়ার মানুষ হিসেবে লজ্জিত। কতটুকু সামাজিক অবক্ষয়ের পরে একটি স’রকারি স্কুলের সামনে দা নিয়ে ঘুরে বেড়ায় ? প্রশাসন কি এখনো চুপ থাকবে ? আজ কাপাসিয়ার প্রতিটি এলাকা কি’শোর গ্যাং এর জন্য অতীষ্ঠ।”

এ বি’ষয়ে কাপাসিয়া স’রকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফাইজউদ্দিন ফকির জানান, তিনি গতকাল ছুটিতে ছিলেন। তবে খোঁজ নিয়ে তিনি জেনেছেন এটা স্কুলের সাথে সংশ্লিষ্ট কোনো ঘটনা নয়।

এ বি’ষয়ে কাপাসিয়া থানার ওসি এ.এফ.এম নাসিম জানান, ছড়িয়ে পড়া ভিডিও তিনি দেখেছেন। তাকে শনাক্ত করতে পুলিশ অ’ভিযান চা’লিয়ে যাচ্ছে। এলাকার লোকজন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এ ধরনের স’ন্ত্রাসী কার্যক্রমের সাথে জ’ড়িত ব্যক্তি ও কি’শোর গ্যাংদের গ্রে’ফতার করে দৃষ্টান্তমূলক শা’স্তি দাবী করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com