বিয়ের ১৫ দিনের মাথায় স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে অনশনে নারী

| আপডেট :  ১৮ জুন ২০২২, ১০:২৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৮ জুন ২০২২, ১০:২০ পূর্বাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ দিনে দিনে বেড়েই চলেছে প্রেমিকের বাড়িতে প্রেমিকার বা প্রেমিকার বাড়িতে প্রেমিকের বিয়ের দাবিতে অবস্থান। এবার ফরিদপুরের সালথায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক প্রেমিকা। বিয়ের ১৫ দিনের মাথায় স্বামীকে তালাক দিয়ে প্রাক্তন প্রেমিকের বাড়িতে অনশনে বসে ওই নারী।

জানা যায়, সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের জগন্নাথদি গ্রামের শুনীল মিত্রের ছেলে সুমন মিত্রের (২৮) সঙ্গে ওই নারীর দীর্ঘ ১ বছরের সম্পর্ক। এর মধ্যে সুমন মিত্রের বিয়ের জন্য মেয়ে দেখছে। এমন খবর পেয়ে শুক্রবার সকাল থেকে প্রেমিক সুমন মিত্রের বাড়িতে গিয়ে ওই নারী বিয়ের দাবিতে অবস্থান শুরু করেছে।

প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া ওই প্রেমিকার ভাষ্য, সুমন মিত্রের (প্রেমিক) সঙ্গে তার প্রায় বছর খানেক ধরে প্রেমের সম্পর্ক চলছে। প্রেমের ওই সম্পর্কে বিয়ের আশ্বাসে সুমন মিত্রের সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে।

ওই নারী আরও জানান সুমনের পরিবার তাদের সম্পর্কের বিষয়টি আগে থেকেই জানতো। আমার আগে অন্যত্র বিয়ে হয়েছিল, যেখান থেকে বিয়ের প্রলোভনে ১৫ দিনের মাথায় আমার প্রাক্তন স্বামীকে তালাক দেয়ায়। তালাক দেয়ার পর থেকে আমাকে বিয়ে করতে অস্বীকার করছে।

ওই নারী আরও জানান, সুমন মিত্রের পরিবার আমার নিকট ৫০ লাখ টাকা দাবি করছে। ৫০ লাখ টাকা দিলে তারা আমাকে মেনে নিবে। তবে এ বিষয়ে সুমন মিত্রের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এ সময় সুমন মিত্রের মাতা উক্ত ৫০ লাখ টাকা চাওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, এই মেয়েকে মেনে নিবো না।