বাবার আত্মহ’’ত্যার খবর পেয়ে ট্রেনের নিচে মাথা দিলেন ছেলে

| আপডেট :  ১৭ জুন ২০২২, ১১:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ জুন ২০২২, ১১:০৭ অপরাহ্ণ

যশোরে গ’লায় ফাঁ’স নিয়ে বাবার আত্মহ’’ত্যার খবর পেয়ে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহ’’ত্যা করেছেন ছেলে। শুক্রবার (১৭ জুন) দুপুরে যশোর সদর উপজে’লায় এ ঘটনা ঘটে।

উপজে’লার সুলতানপুর গ্রামের মাঠের মধ্যে বাবা এবং বিকেল তিনটার দিকে একই উপজে’লার রাজারহাট রেলক্রসিংয়ের রেললাইনের উপর এ ঘটনা ঘটেছে।

মৃ’তরা হলেন- সদর উপজে’লার সুলতানপুর গ্রামের সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে সোহেল হোসেন (২৮)। তাদের ম’রদেহ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের ম’র্গে নিয়েছে পুলিশ।

যশোরের চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের ই’নচার্জ এসআই আমিনুল ইসলাম বলেন, সিরাজুল ইসলামের একমাত্র ছেলে সোহেল। তার তিন মেয়ের মধ্যে দুইজনের বিয়ে হয়েছে।

পারিবারিক ক’লহের কারণে দুপুরে বাড়ির পাশের মাঠের মধ্যে মেহগুনি গাছের সঙ্গে গ’লায় ফাঁ’স নিয়ে সিরাজুল ইসলাম আত্মহ’’ত্যা করেন। এ খবর শুনে তার ছেলে সোহেল বিকেল ৩টার দিকে রাজারহাটে চলন্ত ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহ’’ত্যা করেন।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সিরাজুল ইসলামের ম’রদেহ উ’দ্ধার করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহ’’ত্যা করা ছেলের ম’রদেহের বি’ষয়ে রেলওয়ে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।