বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন

চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে গেলেন এক নারী, তারপর…

চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে গেলেন এক নারী, তারপর…

চলন্ত ট্রেনের সামনে হঠাৎ দাঁড়িয়ে যান এক নারী। পরে ট্রেনের ধাক্কা। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ২ মিনিট ৫৫ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায়, কেউ একজন ফ্লাইওভার থেকে ট্রেন আসার ভিডিও ধারণ করছিলেন। হঠাৎ রেললাইনের ওপর এক নারী দাঁড়িয়ে যান।

ট্রেনের ধাক্কায় গড়াগড়ি খেয়ে লাইনের পাশে পড়ে যান। ট্রেন চলে গেলে স্থানীয়রা ওই নারীকে জীবিত অবস্থায় উদ্ধার করেন।বৃহস্পতিবার (১৬ জুন) সকালে কুমিল্লা রেলওয়ে স্টেশনে এ ঘটনাটি ঘটে। ওই নারীর নাম বেবি বেগম। তিনি নগরীর বাগিচাগাঁও এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতী ট্রেনটি কুমিল্লা স্টেশনে ঢোকার সময় প্ল্যাটফর্ম থেকে এক নারী দৌড়ে সামনে দাঁড়িয়ে যান। তাকে ধাক্কা দিয়ে টেনে নিয়ে যায় ট্রেনটি। এ সময় স্টেশনে দাঁড়িয়ে থাকা যাত্রীরা চিৎকার করতে থাকেন। পরে ট্রেন চলে গেলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

কুমিল্লা রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইসমাইল হোসেন বলেন, “আমরা আহত অবস্থায় ওই নারীকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছি। তিনি ভালো আছেন। ট্রেনের ধাক্কায় বাম পায়ে বেশি ব্যথা পেয়েছেন। তিনি কেন আত্মহত্যার চেষ্টা করেছেন, পুরোপুরি সুস্থ হওয়ার পর বিস্তারিত জানতে পারবো।”

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com