সোমবার, ২৭ Jun ২০২২, ০১:৫৬ অপরাহ্ন

যশোরে নুপুর শর্মাকে সমর্থন করে পোস্ট শেয়ার করায় যুবককে গণপিটুনি

যশোরে নুপুর শর্মাকে সমর্থন করে পোস্ট শেয়ার করায় যুবককে গণপিটুনি

বাংলা একাত্তর ডেস্কঃ নুপুর শর্মাকে সমর্থন করে ফেসবুকে একটি পোস্ট শেয়ার করায় অনুপ সাহা (২৪) নামে এক যুবক গণপিটুনির শিকার হয়েছেন। সোমবার (১৩ জুন) বিকেলে যশোর পোস্ট অফিস সংলগ্ন মসজিদের সামনে এ ঘটনা ঘটে। পরে তাকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। জানা গেছে, অনুপ শহরের চুড়িপট্টি এলাকার একটি জুয়েলারি দোকানের কর্মচারী।

যশোর পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী আলমগীর কবির সুমন গণমাধ্যমকে বলেন, অনুপকে পোস্ট অফিস সংলগ্ন মসজিদের সামনে গণপিটুনি দিচ্ছিল। এমন সময় আমার বাবা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক দেখে সেখানে যান এবং ওই যুবককে উদ্ধার করে তার অফিসে পাঠান। পরে কোতোয়ালি থানা পুলিশকে খবর দিলে এসআই কাজী আবু জুবাইর অফিসে গিয়ে অনুপকে পুলিশ হেফাজতে নেন।

এ কাউন্সিলর আরো বলেন, বিজেপি নেত্রী নুপুর শর্মার পক্ষে একটি ফেসবুক পোস্ট অনুপ শেয়ার করেন। বিষয়টি তার পরিচিত অনেকে জানতে পেরে অনুপকে কল করে মসজিদের সামনে নিয়ে আসে। পরে তার মোবাইল ফোন থেকে ফেসবুক আইডিতে গিয়ে শেয়ার করার সত্যতা মেলে। সে সময় উপস্থিত জনতা তাকে গণপিটুনি দেয়।

এ বিষয়ে অনুপ সাহা জানান, তিনি ফেসবুকে এই পোস্টটি দেখেছেন। কিন্তু কীভাবে তার আইডিতে শেয়ার হয়েছে তা তিনি জানেন না।

এসআই কাজী আবু জুবাইর বলেন, ঘটনার ব্যাপারে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। প্রাথমিকভাবে ওই পোস্টটি শেয়ারের সত্যতা পাওয়া যায়। পরে ঊর্ধ্বতন মহলের নির্দেশে তাকে থানায় নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, গণপিটুনির শিকার অনুপ পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আরও খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com