পদ্মা সেতুর মতো নিজ অর্থায়নে কেনা হোক অগ্নিনির্বাপক যন্ত্র, প্রধানমন্ত্রীর কাছে রুবেলের অনুরোধ

| আপডেট :  ৭ জুন ২০২২, ১১:০৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৭ জুন ২০২২, ১১:০৭ পূর্বাহ্ণ

পদ্মা সেতুর মতো নিজেদের অর্থায়নে কেনা হোক আগুন নেভানোর আধুনিক যন্ত্রপাতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে এমন অনুরোধ করেছেন ক্রিকেটার রুবেল হোসেন। ফায়ার ফাইটারদের জন্য অ্যাকাউন্ট খুলে দেয়ার প্রস্তাব দিয়ে সেই অ্যাকাউন্টে সারা দেশের মানুষকে টাকা পাঠানোর আহ্বানও জানান তিনি।

অনেক চড়াই উতরাই পেরিয়ে নিজেদের টাকায় তৈরি হয়েছে পদ্মা সেতু। এখন অপেক্ষা কেবল আনুষ্ঠানিক উদ্বোধনের। নিজেদের টাকায় করা পদ্মা সেতু পাড়ি দিতে অধির আগ্রহে অপেক্ষা করছে দু’পাড়ের মানুষ। সম্প্রতি সীতাকুণ্ডে অগ্নিকান্ডের ঘটনায় প্রাণ হারিয়েছেন অনেকে। তিনদিনেও নেভানো যায়নি আগুন।

আর তাই, প্রধানমন্ত্রীর কাছে নিজেদের অর্থায়নে আগুন নেভানোর আধুনিক যন্ত্রপাতি কেনার আহ্বান জানিয়েছেন ক্রিকেটার রুবেল হোসেন। নিজ ভেরিফায়েড ফেসবুকে রুবেল লেখেন, মাননীয় প্রধানমন্ত্রী দয়া করে বাংলাদেশর ফায়ার সার্ভিসকে একটি ব্যাংক অ্যাকাউন্ট খোলার নির্দেশ দিন।

আমরা সারাদেশের মানুষ সেই ব্যাংক অ্যাকাউন্টে টাকা জমা দিবো, যে যা পারি তাই দেবো। নিজেদের টাকায় যেহেতু আমরা আমাদের স্বপ্নের পদ্মা সেতু করতে পেরেছি, তাহলে আমরা আমাদের টাকায় উন্নত আধুনিক যন্ত্রপাতিও কিনতে পারবো। দয়া করে আপনি আমাদের সেই সুযোগটি করে দিন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রুবেল হোসেনের এই স্ট্যাটাস এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে। বিষয়টিকে বেশিরভাগ মানুষই সাধুবাদ জানিয়েছে। এবং দেশের জন্য এগিয়ে আসতে চেয়েছেন।