বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন

এস্তোনিয়াকে ৫-০ গোলে বিধ্বস্ত করার পর মেসিকে যা বললেন স্ত্রী

এস্তোনিয়াকে ৫-০ গোলে বিধ্বস্ত করার পর মেসিকে যা বললেন স্ত্রী

খেলাধুলা ডেস্কঃফিনালিসিমার গতদিন রাতে এস্তোনিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছেন আর্জেন্টিনা। এদিন স্বপ্নের মতো এক রাত পার করেছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। এদিকে মেসির অপেক্ষায় তার স্ত্রী আন্তোনেলা রুকুজ্জু সহ পুরো পরিবার।গতকাল রাতে স্পেনের নাভারেতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এস্তোনিয়াকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে আর্জেন্টিনা।

একপেশে লড়াইয়ের একাই পাঁচটি গোল করেন মেসি এক অনন্য নজীর গড়েছেন। প্রথমার্ধে দুটি এবং দ্বিতীয়ার্ধের আরও তিনটি গোলে ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে ক্লাব ও জাতীয় দলে পাঁচটি গোল করার নজির গড়েন রেকর্ড সাতবারের ব্যলন ডি’অর জয়ী এ তারকা।

সবমিলিয়ে দারুণ একটি মৌসুম শেষ করল আর্জেন্টিনা। কদিন আগেই দলটি জিতেছে ফিনালিসিমা। গোল না পেলেও সে ম্যাচ জয়ের মূল নায়ক ছিলেন মেসিই। আর আগের দিন তো রীতিমতো রুদ্ররূপ ধারণ করেন এ পিএসজি তারকা।

ম্যাচ শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে সামাজিকমাধ্যমে এক বার্তা দিয়ে মেসি লিখেছেন, ‘আমরা এর চেয়ে ভালোভাবে মৌসুমটা শেষ করতে পারতাম না। আমরা ফিনালিসিমা জিতেছি এবং আজ আমরা বিশ্বকাপের প্রস্তুতির আরও কিছু মিনিট যোগ করেছি। যারা মাঠে এসেছেন এবং যারা দূর থেকে আমাদের অনুসরণ করেছেন তাদের সবাইকে আবারও ধন্যবাদ। আমরা কয়েক দিনের জন্য বিশ্রাম করতে যাচ্ছি এবং আমরা খুব শীঘ্রই ফিরে আসব! সবাইকে আলিঙ্গন!’

আর মেসির সেই বার্তায় প্রতিক্রিয়া জানিয়েছিলেন তার স্ত্রী রুকুজ্জু। মেসিকে দ্রুত বাড়িতে ফেরার কথা জানিয়ে লিখেছেন,’হয়েছে, এখন বাড়িতে আসো। আমরা তোমাকে মিস করছি।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com