ফায়ার ফাইটার রানার জানাজায় মানুষের ঢল, দাফন সম্পন্ন

| আপডেট :  ৬ জুন ২০২২, ১২:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ জুন ২০২২, ১২:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর আ’গুনে নি’হত হওয়া ফায়ার ফাইটার মো. রানা মিয়ার গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে। এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্সের পক্ষ থেকে রানার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সোমবার (৬ জুন) সকালে মানিকগঞ্জে তার দাফন সম্পন্ন হয়। এর আগে একই দিন ৭টায় চট্টগ্রাম থেকে একটি অ্যাম্বুলেন্সে করে ম’রদেহ গ্রামের বাড়ি শিবালয় উপজে’লার নবগ্রাম গ্রামে পৌঁছায়।নি’হত মো. রানা মিয়া মানিকগঞ্জের শিবালয় উপজে’লার বাসিন্দা। তিনি পরিবারের বড় স’ন্তান ছিলেন। চাকরিতে যোগ দেন ২০২০ সালে। সীতাকুণ্ড ছিল তার প্রথম কর্মস্থল।

জানা গেছে, আজ সোমবার সকাল ৮টায় স্থানীয় নবগ্রাম খেলার মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কয়েক শ মানুষের সঙ্গে শিবালয় উপজে’লা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমানসহ ফায়ার সার্ভিস বিভাগের কর্মকর্তারা অংশ নেন। এ সময় যথাযোগ্য মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।শিবালয় উপজে’লা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান জানান, আজ সেমবার সকালে রানাকে যথাযোগ্য মর্যাদায় দাফন করা হয়েছে।

উল্লেখ্য, শনিবার (৪ জুন) রাত ৯টার দিকে সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় বিএম কনটেইনার ডিপোতে আ’গুন লাগে। এ সময় আ’গুন নিয়ন্ত্রণে কাজ করার সময় রাসায়নিক থাকা একটি কনটেইনার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে নি’হত হয়েছে ৪৯ জন ও দুই শতাধিক মানুষ আ’হত হয়েছেন।