২৯ গুলিতেই প্রাণে বাঁচলেন ব্রাজিলের ডিফেন্ডার এমারসন

| আপডেট :  ৪ জুন ২০২২, ০৪:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ জুন ২০২২, ০৪:৩২ অপরাহ্ণ

ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের হয়ে মৌসুম শেষে নিজ দেশ ব্রাজিলে গিয়েছিলেন ডিফেন্ডার এমারসন রয়াল। সেখানে শুক্রবার (৩ জুন) ভোরে ছি’নতাইকারীদের হা’মলার মুখে পড়েছিলেন তিনি। তবে স্থানীয় এক পুলিশ কর্মকর্তা ২৯ রাউন্ড গু’লি ছু’ড়ে প্রা’ণে রক্ষা করেছেন এমারসনকে।

ব্রাজিলের স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, বন্ধুবান্ধব নিয়ে দিবাগত রাত তিনটার কিছু পরে নৈশক্লাব ছাড়ছিলেন এমারসন। এ সময় এক পুলিশ কর্মকর্তা তাকে চিনতে পেরে অটোগ্রাফ নিতে যান। অটোগ্রাফ ও ছবি তোলা শেষে তাকে গাড়িতে তুলে দিতে যাচ্ছিলেন তিনি।

এমন সময়েই এক ছি’নতাইকারী অ’স্ত্র হাতে এগিয়ে আসেন এমারসনের দিকে। দাবি করেন টাকাপয়সা। ছি’নতাইকারী বুঝতে পেরে সেই পুলিশ কর্মকর্তা নিজের অ’স্ত্র বের করে গু’লি করেন। ছোড়া হয় ২৯টি গু’লি।

ঘটনার পর ‘গ্লোবো স্পোর্তে’ নামক ব্রাজিলের একটি সংবাদমাধ্যমের কাছে এমারসন বলেছেন, সময়টা খুবই কঠিন। এখন আমি বিশ্রাম নেব এবং পরে এ ব্যাপারে ভাবব।এমারসনের বাবা বলেছেন, আনন্দ করা শেষে আমরা যখন বের হচ্ছিলাম তখন এই ঘটনা ঘটে। ঘটনাটি একদম হরর সিনেমার মতো। কারও সাথে যেন এমন ঘটনা না ঘটে।

ব্রাজিল আন্তর্জাতিক দলের এই খেলোয়াড় গত গ্রীষ্মের ট্রান্সফার উইন্ডোর শেষদিনে টটেনহ্যামে যোগ দিয়েছিলেন। ইংলিশ প্রিমিয়ার লিগে মোট ৩১টি ম্যাচে খেলেছেন এ ব্রাজিলিয়ান। সূত্র: ব্রিটিশ গণমাধ্যম দ্য ডেইলি মিরর।