প্রেমিকার সাথে রাত কাটাতে দিয়ে যুবকের মৃ’ত্যু, পুলিশ বলছে যৌ’ন উ’ত্তেজক ওষুধের পা’র্শ্বপ্রতিক্রিয়া

| আপডেট :  ৪ জুন ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৪ জুন ২০২২, ০৯:৪৮ পূর্বাহ্ণ

রাজধানীর কদমতলী এলাকায় প্রেমিকার বাসায় আশিকুল হক চৌধুরী (৩২) নামে এক যুবকের র’হস্যজনক মৃ’ত্যু হয়েছে। শুক্রবার (৩ জুন) তার ম’রদেহ উ’দ্ধার করে পুলিশ। তবে যৌ’ন উত্তেজক ও’ষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় আশিকুলের মৃ’ত্যু হতে পারে বলে জানায় পুলিশ। নি’হত আশিকুর ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগরের কনিকাড়া এলাকার বাসিন্দা। তিনি রাজধানীর পূর্ব তেজতুরিপাড়া এলাকায় মেসে থেকে একটি দৈনিক পত্রিকার ছাপাখানার ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্বজন সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে আশিকুর কদমতলীর মাতুয়াইল মেডিকেল রোডের ২৬/১৫ নম্বর ভবনের পঞ্চম তলার একটি ফ্ল্যাটে যান। ওই ফ্লাটে আশিকুরের প্রেমিকা (নারী) তার ভাবির সঙ্গে থাকেন। তবে ঘটনার সময় ওই নারী ফ্লাটে একাই ছিলেন। ওই নারী পুলিশের প্রাথমিক জি’জ্ঞাসাবাদে জানিয়েছে, তিন-চার মাস আগে মোবাইল ফোনে কথোপকথনের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তবে গত বৃহস্পতিবারই প্রথম তাদের দেখা হয়। ফ্ল্যাটে আসার পর আশিকুল একপর্যায়ে অ’সুস্থ বোধ করেন। অবস্থা গু’রুতর হওয়ায় পাশের ফ্ল্যাটের বাসিন্দাকে ডাকেন ওই নারী। সেই প্রতিবেশী এসে দরজা থেকে উঁকি দিয়ে পরিস্থিতি দেখে ফিরে যান। দারোয়ানকেও ডাকা হয়েছিল, তিনিও সাড়া দেননি। পরে সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ম’রদেহ ম’য়নাত’দন্তের জন্য পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে।

পুলিশ জানায়, ওই নারীকে পুলিশ হেফাজতে নিয়ে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বিবাহিত এবং তার একটি স’ন্তান রয়েছে। সেই স’ন্তান তার নানির সঙ্গে থাকে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যৌ’ন উত্তেজক ও’ষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় আশিকুল অ’সুস্থ হয়ে পড়েন। সময় মতো উপযুক্ত চিকিৎসা না হওয়ায় তার মৃ’ত্যু হয়েছে।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, ম’রদেহে কোনো আ’ঘাতের চিহ্ন নেই। ম’য়নাত’দন্তের প্রতিবেদন পেলে মৃ’ত্যুর সঠিক কারণ জানা যাবে। পাশাপাশি পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। সূত্রঃ সময় টিভি