বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন

উইন্ডিজ সফর থেকে বাদ দেওয়া হলো ক্রিকেটারসহ ৬ জনকে!

উইন্ডিজ সফর থেকে বাদ দেওয়া হলো ক্রিকেটারসহ ৬ জনকে!

খেলাধুলা ডেস্কঃএবার লম্বা সফরে ক্যারিবীয় দ্বীপে উইন্ডিজের বিপক্ষে ২টি টেস্ট ও ৩টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ৬ জুন থেকে বেশ কয়েকটি ধাপে উইন্ডিজ সফর করবে টাইগার ক্রিকেটাররা। পূর্ণাঙ্গ সফর থাকায় ইতিমধ্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অনুমিত ভাবেই খরচের হিসেবটাও চলে আসে সামনে।এদিকে বর্তমান পরিস্থিতির কারণে বিশ্বব্যাপী সব কিছুর মূল্য উর্ধ্বমূখী। সেটিও মাথায় রাখছে বিসিবি।সেসব হিসেব করেই বিসিবি সিদ্ধান্ত নিয়েছে, উইন্ডিজ সফরের বহর থেকে কয়েকজনকে কমিয়ে দেয়ার।

তিন ফরম্যাট মিলে ৪৫ সদস্যের দলের (বেশ কজন তিন দলেই রয়েছেন) সঙ্গে সাপোর্টিং স্টাফও রাখা হয়েছে। বিসিবির নির্ভরযোগ্য একটি সূত্রমতে, বাদ পড়ার তালিকায় রয়েছেন একজন ক্রিকেটার ও ৫জন সাপোর্টিং স্টাফ।

গতকাল (বৃহস্পতিবার) বিকেলে বিসিবি বস নাজমুল হাসান পাপন খরচের খাত উল্লেখ করে বলেছেন, ‘আমরা দেখছি খরচ অসম্ভব হারে বেড়ে গেছে। দেশের কথা বলছি না। অনেক কিছুরই খরচ বেড়ে গেছে। উদাহরণস্বরূপ আগে যে টিকিট ভাড়া ছিল ৩-৪ লাখ, সেটি এখন হয়ে যাচ্ছে ১০-১১ লাখ। হোটেল ভাড়া যেটা ছিল বড়জোর ২৫০ ডলার। সেটি এখন কমপক্ষে ৪০০-৫০০ ডলার করে লাগছে।’

বিশেষ করে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় আগের মতো অতিরিক্ত কাউকে না রাখার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। এ নিয়ে পাপন বলেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেই শুরু। এখানে যাদেরকে না পাঠালেও চলে… এরকম কিছু হয়তো বাদ যাবে। এখন আর সেই পরিস্থিতি (করোনা) নেই। এজন্যই এ সিদ্ধান্ত বলে জানান তিনি ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com