মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৬:২৩ অপরাহ্ন

পু’লিশের অতিরিক্ত আইজির বাসা থেকে গৃহকর্মীর ম’রদেহ উদ্ধার

পু’লিশের অতিরিক্ত আইজির বাসা থেকে গৃহকর্মীর ম’রদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর রমনার অফিসার্স কোয়ার্টারের একটি বাসা থেকে মৌসুমী (১৪) নামের এক গৃহকর্মীর ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৫টায় তার ম’রদেহটি উ’দ্ধার করা হয়। পরে ম’য়নাত’দন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ম’র্গে পাঠায় রমনা থানা পুলিশ। এর আগে, সিআইডির ফরেনসিক বিভাগ এসে আলামত সংগ্রহ করে।

জানা গেছে, মৌসুমীর বাড়ি টাঙ্গাইলে। সে গৃহকর্মী হিসেবে রমনা অফিসার্স কোয়ার্টারে অতিরিক্ত আইজি আবু হাসান মো. তারিকের বাসায় কাজ করতো। তিনি রাজশাহীর সারদায় পুলিশ ট্রেনিং কলেজের অধ্যক্ষ। পুলিশের এক কনস্টেবল বাসায় গিয়ে অনেকক্ষণ ডাকাডাকি করলেও দরজা না খোলায় রমনা থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে রমনা থানা পুলিশ গিয়ে দরজা ভে’ঙে বারান্দা থেকে তার ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করে।

রমনা থানার এসআই ইউনুছ আলী বলেন, বিকেলে খবর পেয়ে অফিসার্স কোয়ার্টারের বাসা থেকে মৌসুমী নামের গৃহকর্মীর ম’রদেহ উ’দ্ধার করা হয়। তার দেহ বাসার বেলকুনিতে লো’হার অ্যাঙ্গেলের সঙ্গে রশি দিয়ে ঝু’লন্ত অবস্থায় ছিল। ম’রদেহ ম’য়নাত’দন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ত’দন্ত চলছে। কী কারণে সে গ’লায় ফাঁ’স দিয়েছে তা পরে জানানো হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com