গভীর রাতে শয়ন কক্ষে ঘুমন্ত গৃহবধূকে জ’বাই করে হ’ত্যা

| আপডেট :  ২৮ মে ২০২২, ০৩:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ মে ২০২২, ০৩:৪৩ অপরাহ্ণ

জয়পুরহাটের কালাই উপজে’লার উদয়পুর ইউনিয়নের দুদাইল নোয়াপাড়া গ্রামে শিপন বেগম (৪০) নামের এক গৃ’হবধূকে জ’বাই করে হ’’ত্যা করা হয়েছে। নি’হত শিপন বেগম ওই এলাকার মোজাম্মেল হোসেনের স্ত্রী। শনিবার (২৮ মে) ভোর রাতে উপজে’লার দুধাইল-নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, মোজ্জামেল হোসেনের স্ত্রী শুক্রবার দিবাগত রাতে তার শয়ন কক্ষে এবং মোজাম্মেল ও তার স’ন্তানেরা আলাদা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক ২টা থেকে আড়াইটার মধ্যে শয়ন কক্ষের ভিতর ঘুমন্ত অবস্থায় ওই গৃ’হবধূকে জ’বাই করে হ’’ত্যা করা হয়। হঠাৎ করে রাত ৩টার দিকে নি’হতের স্বামী-স’ন্তানের চি’ৎকারে প্রতিবেশিরা ছুটে আসে।

খবর পেয়ে শনিবার ভোরে পুলিশ ঘটনাস্থল থেকে ম’রদেহ উ’দ্ধার করে সু’রতহাল রিপোর্ট প্রস্তুত করেন। স্থানীয়দের ধারণা, জমিজমা সংক্রান্ত জেরের ফায়দা হাসিলের লক্ষ্যে এ হ’’ত্যাকাণ্ড হতে পারে।

কালাই থানার অফিসার ই’নচার্জ এস এম মঈনউদ্দীন জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন এবং ম’রদেহের সুতরহাল রিপোর্ট করা হয়েছে। হ’’ত্যা র’হস্য উদঘাটনে বিভিন্ন তথ্য সংগ্রহ অব্যাহত রয়েছে এবং ঘটনাস্থলে সিআইডি, ডি’বিসহ পুলিশের বিভিন্ন টিম কাজ করছে।