মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই দ্বিতীয় বিয়ে করতে চাওয়ায় বাবার কান ও জিহ্বা কে’টে নিলেন ছেলে অবশেষে আমেরিকায় গ্রিন কার্ডের স্বপ্নপূরণ! মদিনায় পৌঁছেছেন প্রায় ৩ লাখ হজযাত্রী, সবচেয়ে বেশি বাংলাদেশি পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা, পুত্রবধূর জন্মদিনে ওমর সানীর উপদেশ কাঁচা বাদামের পর এবার ভাইরাল ‘মাছ কাকু’ ‘মন ভালো নেই’ লেখা সেই শিক্ষার্থীর বিরুদ্ধে তদন্তসাপেক্ষে ব্যবস্থা পদ্মা সেতু হয়ে ফরিদপুর থেকে বাস যাচ্ছে ঢাকায় সিজার দিয়ে স্বা’মীর পু’রুষাঙ্গ গোড়া থেকে অর্ধেক কে’টে দিলেন স্ত্রী মোংলা বন্দর থেকে পদ্মা সেতু হয়ে ঢাকায় পণ্য যাচ্ছে সাড়ে ৩ ঘণ্টায়
গভীর রাতে শয়ন কক্ষে ঘুমন্ত গৃহবধূকে জ’বাই করে হ’ত্যা

গভীর রাতে শয়ন কক্ষে ঘুমন্ত গৃহবধূকে জ’বাই করে হ’ত্যা

জয়পুরহাটের কালাই উপজে’লার উদয়পুর ইউনিয়নের দুদাইল নোয়াপাড়া গ্রামে শিপন বেগম (৪০) নামের এক গৃ’হবধূকে জ’বাই করে হ’’ত্যা করা হয়েছে। নি’হত শিপন বেগম ওই এলাকার মোজাম্মেল হোসেনের স্ত্রী। শনিবার (২৮ মে) ভোর রাতে উপজে’লার দুধাইল-নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, মোজ্জামেল হোসেনের স্ত্রী শুক্রবার দিবাগত রাতে তার শয়ন কক্ষে এবং মোজাম্মেল ও তার স’ন্তানেরা আলাদা আলাদা ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক ২টা থেকে আড়াইটার মধ্যে শয়ন কক্ষের ভিতর ঘুমন্ত অবস্থায় ওই গৃ’হবধূকে জ’বাই করে হ’’ত্যা করা হয়। হঠাৎ করে রাত ৩টার দিকে নি’হতের স্বামী-স’ন্তানের চি’ৎকারে প্রতিবেশিরা ছুটে আসে।

খবর পেয়ে শনিবার ভোরে পুলিশ ঘটনাস্থল থেকে ম’রদেহ উ’দ্ধার করে সু’রতহাল রিপোর্ট প্রস্তুত করেন। স্থানীয়দের ধারণা, জমিজমা সংক্রান্ত জেরের ফায়দা হাসিলের লক্ষ্যে এ হ’’ত্যাকাণ্ড হতে পারে।

কালাই থানার অফিসার ই’নচার্জ এস এম মঈনউদ্দীন জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় অফিসার ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন এবং ম’রদেহের সুতরহাল রিপোর্ট করা হয়েছে। হ’’ত্যা র’হস্য উদঘাটনে বিভিন্ন তথ্য সংগ্রহ অব্যাহত রয়েছে এবং ঘটনাস্থলে সিআইডি, ডি’বিসহ পুলিশের বিভিন্ন টিম কাজ করছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com