সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৩৬ অপরাহ্ন

অসহায় টাইগারদের প্রদর্শনী দেখলেন আইসিসি চেয়ারম্যান

অসহায় টাইগারদের প্রদর্শনী দেখলেন আইসিসি চেয়ারম্যান

খেলাধুলা: আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলে দুদিনের সফরে বাংলাদেশে এসেছেন। সোমবার দুপুরে শেরেবাংলা স্টেডিয়ামে বসে তিনি বাংলাদেশের খেলা দেখেন।

দুর্ভাগ্য বাংলাদেশ দলের। সারা বছর ভালো খেললেও এই একটি দিনের জন্য যেন লজ্জার ব্যাটিংটা জমা রেখেছিলেন মুমিনুল হকরা। মাঠে বসে স্বাগতিক দলের অসহায় আত্মসমপর্ণই দেখে গেলেন আইসিসি চেয়ারম্যান।

টস হেরে ফিল্ডিং করতে নামা শ্রীলঙ্কাই বরং গ্রেগ বার্কলেকে নিজেদের সামর্থ্যের সর্বোচ্চ দেখালো। তবে সেশনের দ্বিতীয় ঘণ্টায় মুশফিকুর রহিম ও লিটন দাসের জুটিতে ঘুরে দাঁড়ানোর আশা জাগিয়েছে বাংলাদেশ।

দেশের হোম অব ক্রিকেটে প্রবেশ করে প্রথমে প্রেসিডেন্টস বক্সের ভেতরে বসেই খেলা দেখছিলেন বার্কলে। মাত্র সাত ওভারের মধ্যে বাংলাদেশ ৫ উইকেট হারিয়ে ফেলার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ আইসিসি চেয়ারম্যান চলে আসেন প্রেসিডেন্টস বক্সের সামনে কাঁচে ঘেরা জায়গায়। সেখানেই বসেই দেখেন সেশনের বাকি অংশ।

দিনের প্রথম সেশন শেষ করে দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করার কথা ছিল আইসিসি চেয়ারম্যানের। তবে সেটি পিছিয়ে নেওয়া হয়েছে বিকেলে। তাই বাংলাদেশের এমন ব্যাটিং দেখার তার অনুভূতি বা তাৎক্ষণিক মূল্যায়ন জানা সম্ভব হয়নি। তবে স্বাভাবিকভাবেই ২৪ রানে ৫ উইকেট পড়তে দেখে খুশি হওয়ার কথা নয় আইসিসি চেয়ারম্যানের।

টসে জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ দল। ইনিংসের দ্বিতীয় বলে সাজঘরে ফিরে আসেন মাহমুদুল হাসান জয়। এরপর একে একে তার দেখানো পথে হাঁটতে থাকেন তামিম ইকবাল (০), নাজমুল হোসেন শান্ত (৮), মুমিনুল হক (৯) ও সাকিব আল হাসানরা (০)। মাত্র ৬.৫ ওভারেই সাজঘরে ফিরে যান এ পাঁচ ব্যাটার।

 

 

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com